• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
বিয়ের পিঁড়িতে বসা হলো না যারিনের

হবু বরের সঙ্গে বেড়াতে গিয়ে সর্বনাশ!


চট্টগ্রাম ব্যুরো মার্চ ২৫, ২০১৯, ০৮:০৪ পিএম
হবু বরের সঙ্গে বেড়াতে গিয়ে সর্বনাশ!

চট্টগ্রাম: কিছু দিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তার। এর আগেই চলে গেলেন না ফেরার দেশে। হবু বরের সঙ্গে পতেঙ্গা সমুদ্রসৈকতে বেড়াতে গিয়ে ফেরার সময় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় বিশ্ববিদ্যালয় ছাত্রী যারিনের। এ সময় হবু স্বামী ও তার বন্ধু আহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) রাতে চট্টগ্রামের পতেঙ্গা থানাধীন বোট ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

যারিন জাহরা (২০)  নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার ৯ নম্বর রোডের তিন নম্বর ব্লকের বাসিন্দা আবুল কালামের মেয়ে। সে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন।

চন্দনাইশ উপজেলার এলাহাবাদ এলাকার ইফতেখার আহমেদ জিসানের সঙ্গে তার বিয়ের কথাবার্তা হয়েছিল। উভয় পরিবারের লোকজনের উপস্থিতিতে বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হওয়ার কথা ছিল শিগগিরই।

পুলিশ জানায়, হবু স্বামী ইফতেখারের সঙ্গে একটি প্রাইভেটকারযোগে রবিবার রাতে নগরীর পতেঙ্গা সমুদ্রসৈকতে বেড়াতে যান যারিন। সেখান থেকে ফেরার সময় তাদের বহনকারী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লাগে। এটি চালাচ্ছিলেন ইফতেখারের এক বন্ধু। দুর্ঘটনায় তিনজনই আহত হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার সোমবার (২৫ মার্চ) বলেন, আহত অবস্থায় যারিনকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার হবু স্বামী ইফতেখারও সামান্য আহত হন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। প্রাইভেটকারটি চালাচ্ছিলেন ইফতেখারের এক বন্ধু। তিনিও আহত হয়েছেন। তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে শুনেছি।

পতেঙ্গা থানার ওসি উৎপল বড়ুয়া জানান, নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে এক তরুণী মারা গেছেন। আমরা প্রাইভেটকারটি জব্দ করেছি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

হবু স্বামী ইফতেখার আহমেদ জিসান বলেন, আমাদের দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের দিণক্ষণ চূড়ান্ত হওয়ার কথাছিল। দুর্ঘটনায় এখন সবই শেষ হয়ে গেল।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!