• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

হার্দিক পান্ডের সঙ্গে প্রকাশ্যেই অন্তরঙ্গ বলিউড অভিনেত্রী


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৩, ২০২০, ১১:২৪ এএম
হার্দিক পান্ডের সঙ্গে প্রকাশ্যেই অন্তরঙ্গ বলিউড অভিনেত্রী

ঢাকা: জাতীয় দল থেকে বাদ পড়তে হয়েছে ফিটনেসের কারণে। তাতে কী। মাঠের বাইরের খেলা ঠিকই চালিয়ে যাচ্ছেন তিনি। শুধু চালিয়ে যাচ্ছেন বললে ভুল হবে। সেখানে বেশ ফর্মে রয়েছেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডে।

বলিউড অভিনেত্রী নাতাশার সঙ্গে তার প্রেম এখন মুখরোচক আলোচনার বিষয়। হয়ে গেছে দুজনের বাগদান। শিগগিরই তারা বিয়ে করতে চলেছেন। তবে এই মুহূর্তে বিন্দাস সময় কাটাচ্ছেন দুজনে।

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন হার্দিক তার সোশাল সাইটে। সেই ছবিতে তাকে বেশ অন্তরঙ্গ ভূমিকাতেই দেখা গেল প্রেমিকার সঙ্গে। ছবিতে হার্দিকের পরনে কালো টিশার্ট ও ট্রাউজার্স। সেই ছবি দুই তারকার ভক্তদের প্রশংসা কুড়িয়ে নিয়েছে।

গেল সেপ্টেম্বরে জাতীয় দলের জার্সিতে শেষ খেলেছিলেন। আপাতত জাতীয় দলে ফেরার জন্য আরও বিশ্রামের প্রয়োজন। বিশ্রামের সময়েই বান্ধবীর সাহচর্যে রয়েছেন তারকা অলরাউন্ডার।

মঙ্গলবার (২১ জানুয়ারী) বলিউড অভিনেত্রীর সঙ্গে হার্দিক একটি ছবি পোস্ট করেছিলেন। ইনস্টাগ্রামের স্ট্যাটাস ছবি হিসেবে আপলোড করেছিলেন। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেই ছবিতে হার্দিককে দেখা যাচ্ছে বান্ধবীর পিঠে মাথা রেখে রিল্যাক্সড মুডে রয়েছেন। বান্ধবী নাতাশার ভাবভঙ্গিতেও স্পষ্ট তিনি বিষয়টি বেশ উপভোগ করছেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!