• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হাসপাতালে অসুস্থ বাবাকে দেখতে গিয়ে ছেলের মৃত্যু


নাটোর প্রতিনিধি জানুয়ারি ২১, ২০১৯, ০৬:৪৯ পিএম
হাসপাতালে অসুস্থ বাবাকে দেখতে গিয়ে ছেলের মৃত্যু

নাটোর: জমিতে ইঁদুর ও পোকা-মাকড় দমনে দেয়া গ্যাস ট্যাবলেটের বিষক্রিয়ায় অসুস্থ হওয়া বাবা মো. আব্দুস সালামকে হাসপাতালে দেখতে গিয়ে কলেজ পড়ুয়া ছেলে মো. রফিকুল ইসলামের (২৩) মৃত্যু হয়েছে।

রোববার (২০ জানুয়ারি) রাতে নাটোর সদর উপজেলার পার হাসলা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশী মো. আব্দুর রাজ্জাক লাকি জানান, পার হালসা গ্রামের কৃষক মো. আব্দুস সালাম তার আবাদী জমিতে ইঁদুরসহ পোকা-মাকড় দমনে রবিবার সকালে গ্যাস ট্যাবলেট দেন। গমের জমিতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে দুপুরে বাড়িতে আসার পর মো. আব্দুল সালাম বিষক্রিয়ায় হঠাৎ অসুস্থ বোধ করলে পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে স্থানীয় হালসা বাজারে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যান। মো. আব্দুস সালামের শারীরিক অবস্থা ভালো না থাকায় তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ওই দিন সন্ধ্যার পরে তার ছেলে মো. রফিকুল ইসলাম বাড়ি থেকে খাবার নিয়ে বাবাকে দেখার জন্য হাসপাতালে যান। সেখানে বাবাকে দেখার কিছুক্ষণ পরে ছেলে রফিকুল ইসলামও হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।

এসময় পরিবারের লোকজন তাকেও চিকিৎসার জন্য ওই হাসপাতালে ভর্তি করেন। ক্রমান্বয়ে রফিকুল ইসলামের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। রাজশাহীতে নেয়ার প্রস্তুতির সময় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।

মো. রফিকুল ইসলাম নাটোরের নবাব সিরাজ উদ-দৌলা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্র। এদিকে, ছেলের মৃত্যুর পর অসুস্থ বাবাকে ওই অবস্থায় হাসপাতাল থেকে রাতেই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম 

Wordbridge School
Link copied!