• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাসপাতালের ওটি রুমে গারো তরুণীকে ধর্ষণের চেষ্টা


ময়মনসিংহ প্রতিনিধি আগস্ট ১৯, ২০১৯, ১০:৩৪ এএম
হাসপাতালের ওটি রুমে গারো তরুণীকে ধর্ষণের চেষ্টা

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর ব্রাহ্মপল্লী এলাকার একটি প্রাইভেট হাসপাতালে এক গারো তরুণীকে নার্সের চাকরি দেয়ার কথা বলে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৮ আগস্ট) বিকালে নগরীর পদ্মা প্রাইভেট হাসপাতালে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই নির্যাতিতা তরুণী বাদী হয়ে হাসপাতালের ম্যানেজার আলম মিয়া ও মালিক মজিবর রহমান বাবুলের নামে উল্লেখ করে কোতোয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, নার্স পদে চাকরির বিষয়ে পূর্বে কথা বলে রবিবার (১৮ আগস্ট) বিকালে পদ্মা প্রাইভেট হাসপাতালে আসে ধর্ষণ চেষ্টার শিকার ওই তরুণীসহ আরো পাঁচজন গারো তরুণী। পরে ম্যানেজার আলম মিয়া একজনকে ওটি রুমের পাশে একটি নির্জন রুমে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় বাকী চার তরুনী তাৎক্ষনিক প্রতিবাদী হলে বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা চালায় হাসপাতাল মালিক মজিবুর রহমান বাবুল। এরই মধ্যে পালিয়ে যায় ধর্ষণ চেষ্টাকারী আলম মিয়া। ঘটনারর পর পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মালিক মজিবুর রহমান বাবুলকে আটক করে।

ঘটনার সত্যতা শিকার করে কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ মাহমুদুল ইসলাম বলেন, আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে। এ ঘটনায় মূল আসামিকে পালিয়ে যেতে সহায়তা করায় মালিককে আটক করা হয়েছে। মূল আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!