• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ


বিনোদন ডেস্ক নভেম্বর ১৮, ২০১৮, ০২:০০ পিএম
হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ

ঢাকা: বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্ম নিয়ে বানানো তথ্যচিত্র ‘হাসিনা : এ ডটার’স টেল’-এর প্রদর্শনীতে ‘TALE’ বানান ভুল করায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমা হলকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ আওয়ামী ব্রিটিশ ল স্টুডেন্টস-এর সাবেক সাধারণ সম্পাদক সাদ আল আলম চৌধুরী এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন। শনিবার (১৮ নভেম্বর) ব্যারিস্টার নওরোজ এম আর চৌধুরীর ল চেম্বর থেকে রেজিস্ট্রি ডাকযোগে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

লিগ্যাল নোটিশে বলা হয়েছে, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে বানানো তথ্যচিত্রের নাম ‘HASINA- A DAUGHTER’S TALE’, কিন্তু ব্লকবাস্টার তাদের প্রদর্শণীতে ‘HASINA- A DAUGHTER’S TAIL’ হিসেবে লিখেছে। যা প্রধানমন্ত্রীর নামের সম্মান ও মানহানি ঘটেছে।’

ব্লকবাস্টার সিনেমা হলের এ ভুলের ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানের যে ক্ষতি হয়েছে তা ১ হাজার কোটি টাকার কম নয় বলেও নোটিশে উল্লেখ করা হয়।

একই সঙ্গে নোটিশপ্রাপ্তির ২৪ ঘণ্টার মধ্যে ভুলের জন্য ব্লকবাস্টার কর্তৃপক্ষকে জনসম্মুখে ক্ষমা চাইতে বলা হয়েছে। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয়। সূত্র: জাগো নিউজ

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!