• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

হিরো আলমের মনোনয়নপ্রাপ্তি, নন্দীগ্রামে উল্লাস, মিষ্টি বিতরণ


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৮, ১১:৩৭ এএম
হিরো আলমের মনোনয়নপ্রাপ্তি, নন্দীগ্রামে উল্লাস, মিষ্টি বিতরণ

নন্দীগ্রাম উপজেলা জাতীয় যুব সংহতির সাবেক আহবায়ক গোলাম মোস্তফা কামাল মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেছেন

ঢাকা:  জনপ্রিয় কৌতুক অভিনেতা হিরো আলম উচ্চ আদালত থেকে প্রার্থীতা ফিরে পাওয়ায় বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা সদরের স্থানীয় বাসস্ট্যান্ডে বিভিন্ন শ্রেণী পেশার জনতার মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।  জানা গেছে, নন্দীগ্রাম উপজেলা জাতীয় যুব সংহতির সাবেক আহবায়ক গোলাম মোস্তফা কামাল শতশত মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেছেন।

নির্বাচন কমিশনকে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সোমবার (১০ ডিসেম্বর) বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের বেঞ্চ এ আদেশ দেন।

হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। গত ২ ডিসেম্বর যাচাই-বাছাই করে রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল করেছিল। ১০ জনের স্বাক্ষরে গড়মিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল। এরপর মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন হিরো আলম।

মনোনয়ন পত্র বাতিলাদেশের বিরুদ্ধে গতকাল রবিবার (৯ ডিসেম্বর) হাইকোর্টে রিট করেন বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। ওই রিটের আদেশে হাইকোর্ট নির্বাচন কমিশনকে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দেন।

তিনি বলেন, উচ্চ আদালতের প্রতি আমার শেষ ভরসা ছিল। উচ্চ আদালত আমাকে বৈধতা দিয়েছে। ইসির প্রতি আমার আস্থা ছিল এবং আছে।  আমি নির্বাচনী এলাকায় যাব, সবাই আমার জন্য দোয়া করবেন।

এ খবরের পর বগুড়ার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণের খবর পাওয়া যায়। আলম বলেন, বগুড়া-৪ আসনের কাহালু ও নন্দীগ্রাম উপজেলা সহ সারাদেশের বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণের খবর পেয়েছি। আমি সত্যিই গর্বিত এবং ধন্য। সবই ভালোবাসা। তাই সকলের প্রতি আমি কৃতজ্ঞ। আমি নির্বাচনে ভোটযুদ্ধে অংশ নেয়ার সুযোগ পেলাম। 

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জনগণের সেবা করার সুযোগ চাই। বড় কোনো প্রতিশ্রুতি দিব না, কারণ গরিবের ঘরে জন্ম আমার। এলাকার ছোট ছোট কাজ করব, যেগুলো স্থানীয় জনপ্রতিনিধিরা নজর দেননি। আমি ছোট মানুষ, ভুলত্রুটি থাকলে আমাকে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!