• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
‘পোড়ামন টু’

হৃদয় কেড়েছে সিয়াম-পূজার ‘সুতো কাঁটা ঘুড়ি’ (ভিডিও)


বাবুল হৃদয় জুন ১০, ২০১৮, ০৪:২১ পিএম
হৃদয় কেড়েছে সিয়াম-পূজার ‘সুতো কাঁটা ঘুড়ি’ (ভিডিও)

সিয়াম-পূজা

ঢাকা:  ‘তুই চুল করে দে এলোমেলো, ভেঙ্গে দে না চুড়ি, তোর প্রেমে এখন আমি ‍সুতো কাঁটা ঘুড়ি’। এমন নান্দনিক কথা, সুর ও আবেগ অনুভুতিতে দর্কক হৃদয় কেড়েছে সিয়াম-পূজার ঠোঁটের মিষ্টি গান ‘পোড়ামন টু’ এর ‘সুতো কাঁটা ঘুড়ি’। 

‘পোড়ামন টু’  সিনেমায় সিয়াম-পূজা

আর এরই প্রমাণ মিলেছে গানটি প্রকাশের মাত্র চার ঘন্টায় গানটি দেখেছেন প্রায় ১ লাখ লোক। রোববার (১০ জুন) বেলা ১১টায় গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে। ইতোমধ্যে প্রায় ৭ হাজার লোক গানটি লাইক করেছে। গানটি লিখেছেন প্রখাত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। সুর ও সঙ্গীত আকাশ সেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন নদী ও আকাশ সেন।

‘পোড়ামন টু’  সিনেমায় সিয়াম-পূজা

এর আগে ‘পোড়ামন টু’ পোস্টার প্রশংসিত হয়েছে। সিনেমাটির আরও দুটি গান ‘নাম্বার ওয়ান হিরো’,  ‘ও হে শ্যাম’ ব্যাপক আলোচনায় আসে। তরুণ নির্মাতা রায়হান রাফির প্রথম চলচ্চিত্র ‘পোড়ামন টু’ ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে মডেল ও ছোট পর্দার অভিনেতা সিয়াম ও পূজার। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বাপ্পারাজ।

‘পোড়ামন টু’  সিনেমায় সিয়াম-পূজা

‘পোড়ামন টু’ একটি সিক্যুয়েল ছবি। জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ছবিটি ব্যবসাসফল ছিল। ‘পোড়ামন টু’ মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ঈদে।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!