• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হেলথ্ ল্যাবস লিমিটেডের আনুষ্ঠানিক যাত্রা শুরু


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৭, ০১:০৪ পিএম
হেলথ্ ল্যাবস লিমিটেডের আনুষ্ঠানিক যাত্রা শুরু

ঢাকা : মানবদেহের সু-চিকিৎসার জন্য অধিকাংশ ক্ষেত্রেই রোগ নির্ণয় বা ডায়াগনোসিসের প্রয়োজন হয়। দেশের বিশাল এই জনগোষ্ঠির ডায়াগনোসিস সেবা পৌঁছে দিতে ও সঠিক সেবা নিশ্চিত করার প্রত্যয়ে যাত্রা শুরু করেছে হেলথ্ ল্যাবস্ লিমিটেড ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার।

গতকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায়   এ ট্রতিষ্ঠানের উদ্বোধন করেন  সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ,ফ,ম রুহুল হক এমপি।

ডায়াগনস্টিক সেন্টারটির অবকাঠামো ও গুনগত মান নিয়ে জানতে চাইলে এর জনসংযোগ কর্মকর্তা  মোঃ রাফিজুল ইসলাম বলেন,‘আমরা এই ল্যাবটি মানুষের চাহিদার প্রতি খেয়াল রেখে একটু ভিন্ন আঙ্গিকে শুরু করেছি। আমাদের এখানে উন্নত ও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। কনসালটেশন বিভাগে   স্বনামধন্য প্রায় ২৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক আছেন।এছাড়াও    ২৪ ঘন্টা ফার্মেসী ও অ্যাম্বুলেন্স সেবা রয়েছে বলে জানান এই কর্মকর্তা। উদ্বোধনী অনুষ্ঠানে  বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. সালেহ উদ্দীন আহমেদ, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান  জিয়াউল হক, পরিচালক তানজিনা খান , ইলা হক, পারভীন আহমেদ, আফনান আহমেদ এবং প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ  উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ল্যাবটি ট্রমা সেন্টার মেডিকেল ইনস্টিটিউটস এর একটি সহযোগী প্রতিষ্ঠান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!