• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

হেলিকপ্টারে চড়ে ফরিদপুরে বিতর্কিত রাব্বানী, ক্ষুব্ধ স্থানীয় নেতারা


ফরিদপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০২০, ০৯:৩১ এএম
হেলিকপ্টারে চড়ে ফরিদপুরে বিতর্কিত রাব্বানী, ক্ষুব্ধ স্থানীয় নেতারা

ঢাকা : দুর্নীতির অভিযোগে কেন্দ্রীয় ছাত্রলীগের বিতর্কিত অব্যাহতিপ্রাপ্ত নেত,সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে স্বাগত জানালেন ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর। শনিবার শিল্পপতি ইমরান তালুকদারের সাথে হেলিকপ্টারে চড়ে সালথায় আসেন গোলাম রব্বানী।

দুপুর ১টার দিকে সালথা উপজেলা প্রাঙ্গনে অবস্থিত হেলিপ্যাড এ হেলিকপ্টারটি এসে নামে। তখন তাদের স্বাগত জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান ওদুদ মাতুব্বর।

ইরমান তালুকদার সালথা উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের বাসিন্দা। তিনি ঢাকায় থাকেন। ইমরান চৌধুরী এলিভেডেট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বলে জানা যায়।

ইরমান তালুকদার সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান ওদুদ মাতুব্বরের বন্ধু। তিনি উপজেলা পরিষদে ১০ সেট ফুটবল খেলার সামগ্রী প্রদান করেন।

ফুটবল সামগ্রী প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের মো. ইমরান তালুকদার বলেন, তিনি কোন রাজনীতি করেন না। তিনি রাজনীতির বাইরে থেকে নিজ এলাকার মানুষের জন্য যতটুকু পারেন সেবা করার চেষ্টা করেন। বর্তমান সময়ে মাদক ও অবক্ষয় থেকে যুব সমাজকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই। সমাজ থেকে মাদকদ্রব্য নির্মূল করতে যুব সমাজকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে হবে। খেলাধুলার দিকে যুবকরা যদি মনোযোগ দেয় তাহলে মাদক থেকে ফিরে আসা সম্ভব।

হেলিকপ্টার থেকে নামার পর তাদের ফুল দিয়ে স্বাগত জানান উপজেরা পরিষদ চেয়ারম্যান। পরে দুপুর ২টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের সরকারি বাড়িতে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। সেখানে পোলাও, রোস্ট, গরু ও খাসীর মাংস, ইলিশ, চিংড়ি ও পাবদা মাছ, বিভিন্ন রকমের মিষ্টি দই ও কোমল পানীয় দিয়ে তাদের আপ্যায়ন করা হয়। মিষ্টি ও দই আনা হয়েছে গোপালগঞ্জের মুকসুদপুর থেকে।

বন্ধু ইমরান তালুকদারের পাশাপাশি ছাত্রলীগের বিতর্কিত নেতা গোলাম রব্বানীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর সরকারের গুরুত্বপূর্ণ পদে থেকে তাকে এভাবে বরণ করার বিষয়টি ভালো চেখে দেখেননি উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন বলেন, ইমরান তালুকদার কোন রাজনৈতিক নেতা নন। তিনি হেলিকপ্টারে করে সাথে ছাত্রলীগের বিতর্কিত নেতা গোলাম রব্বানীকে নিয়ে এসেছেন। যাকে বহিস্কার করেছেন এ জাতীয় বিতর্কিত এক নেতাকে নিয়ে আসাটা ভালো দেখায়নি। তবে উপজেলা পরিষদের চেয়ারম্যানের বাড়িতে আপ্যায়ন করার বিষয়ে কোন মন্তব্য করতে রাজী হননি উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার।

সালথা উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান বলেন, ছাত্রলীগের বিতর্কিত নেতাকে সাথে নিয়ে আসার বিষয়টি আমি নেতিবাচক হিসেবে দেখেছি। তিনি বলেন, আমি শনিবার সালথা ছিলাম না। তবে থাকলেও সেখানে যেতাম না।

ওদুদ মাতুব্বর গত বছরের জানুয়ারিতে উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুর-২ (সালথা ও নগরকান্দা) আসনের সাংসদ জাতীয় সংসদের উপনেতার কনিষ্টপুত্র শাহদাব আকবর চৌধুরীর অনুসারী হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

এব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর বলেন, আমি গোলাম রব্বানীকে চিনি না। পরে জানতে পারি আমার বন্ধুর সফরসঙ্গী হিসেবে তিনি এসেছেন। বন্ধুকে আমি বাড়িতে আপ্যায়ন করেছি। তার সফরসঙ্গী হিসেবে গোলাম রব্বানীও ছিলেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!