• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হোয়াটসঅ্যাপে পর্ন শেয়ার করায় দিল্লিতে গ্রেপ্তার ২


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৪, ২০১৬, ০৩:৩৭ পিএম
হোয়াটসঅ্যাপে পর্ন শেয়ার করায় দিল্লিতে গ্রেপ্তার ২

সোনালীনিউজ ডেস্ক
ভারতের রাজধানী দিল্লিতে সম্প্রতি পর্নোগ্রাফি কনটেন্ট শেয়ার করার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তরা এক নারীর ছবি অনলাইন অ্যাপ হোয়াটসঅ্যাপের মাধ্যমে শেয়ার করেছিল বলে জানা যায়। এ ঘটনার পর অনলাইনে পর্নোগ্রাফি বিনিময় করার বিষয়টি নিয়ে অন্যরাও সতর্ক হবে বলে ধারণা করা হচ্ছে। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে এইচটি।
অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ, তারা অনলাইনে এক নারীর পর্ন ছবি ও অনৈতিক জোকস শেয়ার করেছিল। এক নারী আইনজীবীর অভিযোগের প্রেক্ষিতে তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়। দিল্লির সাকেট পুলিশ স্টেশন তাদের গ্রেপ্তার করে।
অভিযুক্ত দুজনের নাম মনোজ ও কুলদীপ। তাদের গ্রেপ্তারের পর প্রথম একটি আদালতে নেওয়া হয়। এরপর বন্ডে স্বাক্ষর করে তাদের জামিনে মুক্তি দেওয়া হয়।
সে নারীর অভিযোগ, কতিপয় ব্যক্তি তাকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড করে। সেখান থেকে তাকে নানা অশ্লীল কনটেন্ট পাঠানো হয়।
একজন সিনিয়র পুলিশ অফিসার জানান, মনোজ নিজে কোনো পর্নোগ্রাফিক ভিডিও বা ছবি গ্রুপে আপলোড করেননি। কিন্তু তিনি তাকে একটি গ্রুপে অ্যাড করেন।
গ্রুপটি থেকে সে নারীকে ক্রমাগত নানা অশ্লিল মেসেজ ও কনটেন্ট পাঠানো হয়। প্রাথমিকভাবে তিনি বিষয়টিকে পাত্তা না দিয়ে সেখান থেকে নিজেকে রিমুভ করার চেষ্টা করেন। কিন্তু তা সম্ভব না হওয়ায় এবং পর্ন ও অশ্লিল বার্তার সংখ্যা বেড়ে যাওয়ায় তিনি পুলিশের কাছে অভিযোগ করেন।
সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!