• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘হয় বউ হবো, না হয় লাশ’


গোপালগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২১, ২০১৯, ০৫:২৩ পিএম
‘হয় বউ হবো, না হয় লাশ’

গোপালগঞ্জ : জেলার কোটালীপাড়ায় এক কলেজ ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে। ফলে প্রেমিক সেনা সদস্য মিরাজের বিয়ে ভেঙে গেছে। এ ঘটনার পর থেকে পালিয়ে গেছে প্রেমিক। ‘হয় বউ, না হয় লাশ হয়ে’ প্রেমিকের বাড়ির কবরে যাবেন বলে জানিয়েছেন ওই প্রেমিকা।

সরেজমিনে জানা গেছে, উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের নারিকেলবাড়ী গ্রামের নুরুল হক খন্দকারের ছেলে সেনা সদস্য মিরাজ খন্দকারের সঙ্গে মাদারীপুর জেলার সরকারি নাজিমউদ্দিন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর তিন বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মিরাজ খন্দকার ওই ছাত্রীকে ফোন দিয়ে তার বিয়ের কথা জানান। ওই দিনই ওই কলেজছাত্রী মিরাজ খন্দকারের বাড়িতে এসে বিয়ের দাবিতে অবস্থান নেয়। সঙ্গে সঙ্গে মিরাজ বাড়ি থেকে পালিয়ে যায়। ভেঙ্গে যায় মিরাজের বিয়ে।

ওই ছাত্রী জানান, মিরাজের বাড়ির পাশেই আমার মামা ও খালার বাড়ি। এখানে আসা-যাওয়ার সুবাদে মিরাজের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক হয়। সে বর্তমানে রাঙামাটি ক্যান্টনমেন্টে কর্মরত। ছুটিতে এসে বিভিন্ন সময়ে মিরাজ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক করেছে। মিরাজ যদি এখন আমাকে বিয়ে না করে তাহলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করবো।

এ ব্যাপারে মিরাজের বাবা নুরুল হক কোনো মন্তব্য করতে রাজি হননি।

রাধাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান অমৃত লাল হালদার বলেন, শনিবার গভীর রাত পর্যন্ত ছেলে এবং মেয়ে পক্ষ মিলে বিষয়টি নিয়ে সামাজিকভাবে বসেছিল। শুনেছি ছেলেমেয়ের বিয়ে দিতে উভয়পক্ষই একমত।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!