• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১ অক্টোবর থেকে মাস্কাটে যাবে ইউএস বাংলা


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০২০, ০১:৩৯ পিএম
১ অক্টোবর থেকে মাস্কাটে যাবে ইউএস বাংলা

ঢাকা: ১ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে সপ্তাহে দু’টি সিডিউল ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে মাস্কাটে সপ্তাহে সোম ও বৃহস্পতিবার দু’টি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি। রবিবার (২৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এয়ারলাইন্সটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,  ইউএস-বাংলা সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশে ছেড়ে যাবে এবং পরের দিন মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করবে। অপর দিকে মাস্কাট থেকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করবে এবং সকাল সাড়ে ৮টা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দের অবতরণ করবে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। খুব শিগগিরই ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে। যাত্রীরা তথ্যের জন্য এই নম্বরে ০১৭৭৭৭৭৭৮০০-৬ যোগাযোগ করতে পারবেন।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!