• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
সেনবাগে বিধবাকে ঘর করার জন্য

১ লক্ষ টাকা অনুদান দিলেন লায়ন জাহাঙ্গীর আলম মানিক


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ১৪, ২০১৯, ০৮:৪২ এএম
১ লক্ষ টাকা অনুদান দিলেন লায়ন জাহাঙ্গীর আলম মানিক

নোয়াখালী : নোয়াখালীর সেনবাগে এক অসহায় বিধবাকে ঘর করার জন্য একলক্ষ টাকা অনুদান দিলেন বিশিষ্ঠ্য আওয়ামীলীগ নেতা, দানবীর, সাজনী গ্রুপের চেয়ারম্যান, মেঘনা ব্যাংকের ডিরেক্টর, লায়ন জাহাঙ্গীর  আলম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও “বীর বিক্রম” তরীক উল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

তিনি মঙ্গলবার (১৩ আগষ্ট) সকালে সেনবাগ পৌরসভার ২নং ওয়ার্ডের উত্তর অর্জুনতলা পঞ্চায়েত বাড়ির মরহুম নিজাম উদ্দিনের বিধবা স্ত্রীকে ঘর করার জন্য ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন। এর আগে তিনি ওই গ্রামের পৌছে মরহুম নিজাম উদ্দিনের কবর জিয়ারতর করেন। এরপর নিজাম উদ্দিনের বাড়িতে গিয়ে পরিবারের সদস্য ও ছেলে মেয়েদের খোজখবর নেন এবং তার দুই সন্তান লামিয়া ,নিহানকে কাছে টেনে নিয়ে আদর করেন।

পরে লায়ন জাহাঙ্গীর আলম মানিক স্থানীয় কাউন্সিলর ও সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র -১ সাখাওয়াত হোসেন সেলিমের হাতে ঘর করার জন্য ১লক্ষ টাকার অনুদান তুলে দেন।

এ সময় তার সাথে ছিলেন সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কবির, এ্যাডভোকেট নুর উল্লা বেলাল, আওয়াীমলীগ নেতা এম দলিলুর রহমান, সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলমের ব্যক্তিগত সহকারি এস এ আজাদ সুমন, ঢাকাস্থ সেনবাগ কল্যান সমিতির সেক্রেটারী আজাদ হোসেন, ডাঃ আবুল কালাম আজাদ সেনবাগ প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম,সেক্রেটারী আবদুল আউয়াল,সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, সেনবাগ উপজেলার কৃষকলীগের সাবেক সভাপতি আবদুল মান্নান সিরাজী,কানকির বিশ্ব বিদ্যারয় কলেজর প্রভাষক আবু নাইম নেতা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!