• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

১০ কোটি রূপির প্রস্তুাব যে কারণে ফিরিয়ে দিলেন শিল্পা


বিনোদন ডেস্ক আগস্ট ১৮, ২০১৯, ১০:৪১ পিএম
১০ কোটি রূপির প্রস্তুাব যে কারণে ফিরিয়ে দিলেন শিল্পা

ঢাকা : হলিউড, বলিউড কিংবা ডালিউ বিশ্বের বিভিন্ন দেশের নামী সেলিব্রেটিদের মধ্যে এমন অনেকে রয়েছে যাদের কাছে অর্থের চেয়েও ব্যক্তিত্ব আর বিশ্বাসটা অনেক বেশি দামি। যে কারণে কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিতেও তারা দ্বিধাবোধ করেন না। বলিউডের এমন নামী-দামি তারকাদের মধ্যে অন্যতম শিল্পা শেঠিও। আর তাইতো ফিরিয়ে দিলেন ১০ কোটি রুপির লোভনীয় প্রস্তাব।

শনিবার ভারতের একটি শীর্ষস্থানীয় আয়ুর্বেদ প্রতিষ্ঠানের তৈরি স্লিমিং পিলের বিজ্ঞাপনচিত্রে কাজ করার প্রস্তাব দেওয়া হয় শিল্পাকে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কাজটি যদি তিনি করতেন, তাহলে পারিশ্রমিক পেতেন ১০ কোটি রুপি। কিন্তু সেই প্রস্তাব স্বেচ্ছায় ফিরিয়ে দিলেন তিনি।

শিল্পা বলেন, ‘এটা মোটেও আমার জন্য খুব ভালো সিদ্ধান্ত হতো না। কারণ, স্লিমিং পিল খেয়ে শরীরের মেদ কমানো এমন ভাবনা আমি একেবারেই বিশ্বাস করি না। যেহেতু এভাবে মেদ ঝরানোকে আমি বিশ্বাস করি না, সেই স্লিমিং পিলের প্রচার করে নিজের ভাবমূর্তি কেন নষ্ট করব?’

তিনি বলেন, ‘আমি সবাইকে যোগ বা ব্যায়াম করে ফিট থাকার পরামর্শ দিই। তাহলে আমি নিজে কীভাবে স্লিমিং পিলের বিজ্ঞাপন করব? সবাই তো আমাকে নিয়ে হাসবে।’

সম্প্রতি ‘ওয়েলনেস অ্যাপ’ চালু করেন শিল্পা শেঠি। কীভাবে একজন ব্যক্তি স্বাস্থ্যসম্মত রুটিন নিয়মিত মেনে চলবেন, এই অ্যাপের মাধ্যমে সেই পরামর্শ দিয়েছেন বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ নামে পরিচিত এই তারকা।  ‘ওয়ার্ক আউট অ্যাপ’ নামের তিনি আরেকটি অ্যাপ চালু করেছেন। কীভাবে শিল্পা শেঠির মতো ছিপছিপে গড়নের অধিকারী হওয়া যায়, এই অ্যাপ থেকে জানা যাবে তা।  কিন্তু এই দুটি অ্যাপের কোথাও ‘স্লিমিং পিল’ সেবনের পরামর্শ দেওয়া হয়নি। আর এবার ১০ কোটি রুপির বিজ্ঞাপনচিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়ে তিনি আবারও সবাইকে ‘স্লিমিং পিল’ সেবন না করার বার্তা দিয়েছেন এই সেলিব্রেটি।

শিল্পা শেঠি ফিটনেস এবং পুষ্টি নিয়ে বই লিখেছেন। পাশাপাশি অ্যাপের মাধ্যমে তিনি সবাইকে ফিটনেস নিয়ে বিভিন্ন পরামর্শ দেন। তার মতে, একটু নিয়ম মেনে চললেই সুস্থ থাকা যায়, কোনো ‘স্লিমিং পিল’ সেবনের প্রয়োজন নেই।

এক যুগ পর বড় পর্দায় ফিরছেন ৪৪ বছর বয়সী শিল্পা শেঠি। এবার তাকে দেখা যাবে দিলজিৎ দোসাঞ্জ ও ইয়ামি গৌতমের সঙ্গে। ছবির নাম ‘নিকম্মা’।  প্রযোজক রমেশ তৌরানি।  ছবিটি পরিচালনা করবেন সাব্বির খান।

শিল্পা শেঠিকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে, ‘আপনে’ ছবিতে।  সেখানে তিনি ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ আর কিরণ রাওদের সঙ্গে পর্দা ভাগ করেছেন। বড় পর্দা থেকে দীর্ঘদিনের বিরতি নিলেও শিল্পা শেঠি চোখের আড়াল হননি।

সম্প্রতি তাকে দেখা গেছে রিয়েলিটি শো ‘সুপার ড্যান্স চ্যাপটার থ্রি’র বিচারকের আসনে। পাশাপাশি বিয়ে করেছেন, মা হয়েছেন, নিয়মিত যোগব্যায়াম করেছেন, বই লিখেছেন, নিজের শরীরচর্চা বিষয়ক অ্যাপস চালু করেছেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!