• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

১০ কোটি ডলারের বিয়েতে শচীন-যুবরাজরা!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৪, ২০১৮, ১২:২৬ পিএম
১০ কোটি ডলারের বিয়েতে শচীন-যুবরাজরা!

ছবি: সংগৃহীত

ঢাকা: পৃথিবীর ইতিহাসেই সবচেয়ে ব্যয়বহুল বিয়ে কিনা সেই আলোচনা ইতিমধ্যে শুরু হয়েছে। শুধু ভারত নয় পৃথিবীরই শীর্ষ ধনিদের একজন মুকেশ আম্বানি। তাঁর মেয়ের বিয়ে হচ্ছে ভারতের আরেক ধনকুবেরের ছেলে আনন্দ পিরমলের সঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে, বিয়ের আনুষ্ঠানিকতা চলেছে সাত দিন ধরে। সংবাদমাধ্যমটি বলছে, বলিউড, হলিউড এবং আন্তর্জাতিক তারকাদের পেছনেই আম্বানি পরিবার ১০ কোটি মার্কিন ডলার খরচ করেছে। আনুষ্ঠানিকতার এই খরচ বাদেও তো বিয়ে অন্য খরচও আছে। সবমিলিয়ে মেয়ের বিয়েতে কত খরচ করলেন আম্বানি পরিবার এখন সেই হিসাব নিকাশই হচ্ছে।

বলা হচ্ছে, প্রিন্স চার্লস ও প্রিন্সের ডায়নার বিয়েকেও হার মানিয়েছে আম্বানি কন্যা ঈশার বিয়ে। বিয়েতে শুধু মাত্র গান গাইতে এসেছিলেন বিয়ন্সে। তিনি নাকি একাই ৩০ লাখ ডলার নিয়েছেন শুধু সম্মানি বাবদ।  

আমন্ত্রিত অতিথিদের তালিকায় কে ছিলেন না? দেশ বিদেশের নামী-দামিদের দেখা গেছে এক ফ্রেমে। সেই তালিকায় বাদ যাননি দেশের সেরা তারকা খেলোয়াড়েরাও।

গত সেপ্টেম্বরে ইতালিতে এনগেজমেন্ট হয়েছিল আম্বানি-কন্যার। তারপর শুরু হয় প্রি–ওয়েডিং পার্টি উদয়পুরে। বিয়ে হয় মুম্বাইয়ের আম্বানিদের বাসভবনে। সেখানে উপস্থিত ছিলেন আমেরিকার সাবেক পররাষ্ট্র মন্ত্রী হিলারি ক্লিন্টন। হাজির ছিলেন সাবেক ও বর্তমান ভারতীয় ক্রিকেটাররাও।

ঈশার বিয়েতে দেখা গেছে হরভজন সিং, অনিল কুম্বলে, যুবরাজ সিং এবং শচীন টেন্ডুলকার। হরভজন এসেছিলেন স্ত্রী গীতা বসরার সঙ্গে। শচীনের সঙ্গে স্ত্রী অঞ্জলি ছাড়াও ছিলেন ছেলে অর্জুন। যুবরাজ সিং এসেছিলেন মা ও স্ত্রীকে সঙ্গে নিয়ে।

আম্বানি পরিবার ভারতীয় ক্রীড়াজগতের সঙ্গে বিভিন্নভাবে জড়িত। সে ক্রিকেট হোক বা ফুটবল। ফুটবলের ইন্ডিয়ান সুপার লিগের অন্যতম মুখ নীতা আম্বানি। আবার ক্রিকেটের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ান্স দলের মালিক মুকেশ আম্বানি। আর সেই দলের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িয়ে আছেন শচীন টেন্ডুলকার।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!