• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

১১ লক্ষ টাকার ইয়াবাসহ যুবক আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৯, ০৯:৪৩ পিএম
১১ লক্ষ টাকার ইয়াবাসহ যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চকর্কীতি ইউনিয়নের লহালামারী এলাকার সাহেব গ্রামে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় ইয়াবা বহনের দায়ে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। র‌্যাবের দাবী আটক যুবক একজন মাদক ব্যবসায়ী।

আটক যুবক জেলার গোমস্তাপুর বাজার পাড়া এলাকার ৫ নং ওয়ার্ডের মো. সাদেকুল ইসলামের ছেলে মো. সুমন আলী (৩২)।

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, মাদক বহনের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের নেতৃত্বে সোমবার রাত ৯টায় জেলার শিবগঞ্জ উপজেলার চকর্কীতি ইউনিয়নের লহালামারী এলাকার সাহেব গ্রামের কতৃমারী ব্রীজ সংলগ্ন মোড়ে রাস্তার উত্তর পাশে অভিযান পরিচালনা করে ১১ লক্ষ ৫৮ হাজার টাকার মোট ৩৮৬০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সুমনকে আটক করতে সক্ষম হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী সুমন দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পরিচালক।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!