• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

১৪ আগস্ট জেদ্দায় বিমানের বিশেষ ফ্লাইট শুরু


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৮, ২০২০, ০৩:০৪ পিএম
১৪ আগস্ট জেদ্দায় বিমানের বিশেষ ফ্লাইট শুরু

ঢাকা: করোনা ভাইরাস মহামারিতে সৌদি আরবে আটকে পড়া প্রবাসীদের ফিরিয়ে আনতে আগামী ১৪ আগস্ট জেদ্দায় বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। শনিবার (৮ আগস্ট) এ তথ্য জানিয়েছে সংস্থাটি।

বিমান জানিয়েছে, জেদ্দা থেকে ঢাকায় বিজনেস শ্রেণির আসনের এডাল্ট ভাড়া তিন হাজার ২০০ সৌদি রিয়াল। চাইল্ড (১২ বছরের নিচে) মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স। ইনফ্যান্ট (দুই বছরের নিচে) মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ দুই পিস সর্বমোট ৫০ কেজি ও হাত ব্যাগ এক পিস সাত কেজি।

ইকোনমি শ্রেণির আসনে এডাল্ট ভাড়া দুই হাজার ২০০ সৌদি রিয়াল। চাইল্ড (১২ বছরের নিচে) মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ইনফ্যান্ট (দুই বছরের নিচে) মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ দুই পিস সর্বমোট ৮০ কেজি ও হাত ব্যাগ এক পিস সাত কেজি। বিশেষ এক্সেস ব্যাগেজ এক পিস ২৩ কেজি। এজন্য ৪০০ সৌদি রিয়াল পরিশোধ করতে হবে।

বিমানের ওয়েবসাইটে বলা হয়, টিকিট ক্রয়ের জন্য বিমানের ওয়েবসাইটে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। শুধুমাত্র বিমান জেদ্দা অফিস থেকে রেজিস্ট্রারকৃত যাত্রীরা অরিজিনাল পাসপোর্ট, ইকামা/Exit-Re entry দেখিয়ে টিকিট ক্রয় করতে পারবেন। এজন্য নিম্নোক্ত নম্বরে +966 12 6653023, +966 12 6652733, +966 12 6652948 ও +966 12 6652802 যোগাযোগ করতে বলা হয়েছে।

সৌদি আরব ও বাংলাদেশের সব স্বাস্থ্যবিধি অনুসরণ করে ভ্রমণ করতে হবে বলেও জানিয়েছে বিমান।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!