• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

১৪ দেশের ১৫১ জন শাটলার নিয়ে ঢাকায় আন্তর্জাতিক ব্যাডমিন্টন


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৮, ০৮:১৭ পিএম
১৪ দেশের ১৫১ জন শাটলার নিয়ে ঢাকায় আন্তর্জাতিক ব্যাডমিন্টন

ছবি: খন্দকার তারেক

ঢাকা: বিশ্বের ১৪টি দেশের ১৫১ জন শাটলারের অংশগ্রহণে ঢাকায় শুরু হতে যাচ্ছে ‘বাংলাদেশ-ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন চ্যালেঞ্জ-২০১৮’ প্রতিযোগিতা। মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকাল ৪টায় পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হতে যাওয়া এই আন্তর্জাতিক টুর্নামেন্ট ঘিরে নেই কোনও উন্মাদনা। ঘরের মাঠে অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতার কোন প্রচারনাই চোখে পড়ছেনা।  

সোমবার তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিষয়টি সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করা হলে তার সন্তোষজনক জবাব মেলেনি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়টি উল্লেখ না করে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক বলেন, এবার একটি অন্যরকম পরিস্থিতির মধ্যে আমাদের এই টুর্নামেন্টটি আয়োজন করতে হচ্ছে। আশা করি পরেরবার এমনটি হবে না। এ সময় গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন তিনি।  

স্বাগতিক বাংলাদেশসহ ভারত, মালয়েশিয়া, থাইল্যান্ড, নেপাল, শ্রীলংকা, মালদ্বীপ, অস্ট্রেলিয়া, জার্মানি, যুক্তরাষ্ট্র, ইন্দোনেশিয়া, বাহরাইন, মরিশাস ও ভিয়েতনাস, যুক্তরাষ্ট্র, জার্মানি ও অস্ট্রেলিয়ার মোট ৯৪ জন পুরুষ এবং ৫৭ জন নারীসহ মোট ১৫১ জন শাটলার প্রতিযোগিতায় অংশগ্রহন করছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। তিনি জানান, মঙ্গলবার বিকাল ৪টায় শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন ফেডারেশনের সভাপতি ও তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু এবং ইনডেক্স গ্রুপের সিইও শফিউল্লাহ আল মুনীর।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!