• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

১৫৯ দিন পর মাঠে ফিরে যেমন করলেন মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৯, ০৬:৩০ পিএম
১৫৯ দিন পর মাঠে ফিরে যেমন করলেন মাশরাফি

ঢাকা : সেই যে বিশ্বকাপ খেলে এসেছেন তারপর আর মাঠে নামেননি। মাশরাফি বিন মুর্তজা মাঠে নামলেন বঙ্গবন্ধু বিপিএল দিয়ে। দীর্ঘসময় পর প্রত্যাবর্তনের ম্যাচে খুব একটা খারাপ করেননি নড়াইল এক্সপেস্র। বল হাতে উইকেট না পেলেও ব্যাট হাতে অপরাজিত ১৮ রানের ইনিংস খেলেছেন। মুলত মাশরাফির এই ক্যামিওতেই ঢাকা প্লাটুন তুলতে পারে ১৩৫ রান। যদিও জয়ের জন্য এই রান যথেষ্ট ছিল না।

বৃহস্পতিবার আগে ব্যাটিং পেয়ে মাশরাফির দল ঢাকা প্লাটুন খুব বেশি রান আনতে পারেনি। ব্যাটিং ব্যর্থতায় তারা থামে ১৩৪ রানে। যাতে দুই ছক্কায় অপরাজিত ১৮ করে অবদান মাশরাফির। ব্যাট করার জন্য বেশ ভালো উইকেটে এই অল্প রান আটকাতে প্রথম ওভারেই বল হাতে নেন মাশরাফি। পাঁচ মাস কোন রকমের ক্রিকেট না খেলা, অনুশীলনেও অনুপস্থিত থাকার প্রভাব খুব একটা পড়েনি তার বলে। প্রথম ওভারে জায়গায় বল করে দেন মাত্র ৪ রান। প্রথম স্পেলে ছিল ওই এক ওভারই।

চতুর্থ ওভারে আবার ফিরে এক বাউন্ডারি খেয়ে দেন ৬ রান। আবারও এক ওভারের স্পেল শেষ করে মাশরাফি ফেরেন দ্বাদশ ওভারে। আবার তার বল থেকে এক চারে ৮ রান তুলে নেন শোয়েব মালিক আর হজরতুল্লাহ জাজাই।

মাশরাফি আর অফ স্পিনার মেহেদী হাসান ভাল করলেও বাকিরা ছিলেন মলিন। রান তাড়ায় তাই কোন বেগ পেতে হয়নি রাজশাহী রয়্যালসের। ১০ বল বাকি রেখে তারা জিতে যায় ৯ উইকেটে।  রাজশাহীর অনায়াসে জেতার পরিস্থিতি তৈরি হলে নিজের শেষ ওভারটি আর করতে পারেননি ঢাকার অধিনায়ক।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!