• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১৭০ খেলোয়াড় ও কর্মকর্তা নিয়ে ট্রেন লাইনচ্যুত, অল্পের জন্য রক্ষা


ময়মনসিংহ প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০২০, ১০:২৮ এএম
১৭০ খেলোয়াড় ও কর্মকর্তা নিয়ে ট্রেন লাইনচ্যুত, অল্পের জন্য রক্ষা

ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশন স্টেশনে ১৭০ খেলোয়াড় ও কর্মকর্তা নিয়ে চট্টগ্রামগামী আন্তঃনগর ‘বিজয় এক্সপ্রেস’ ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। বুধবার রাত ১০টার দিকে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ফলে ময়মনসিংহ-নেত্রকোনা-কিশোরগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল সাত টার দিকে প্রায় ৯ ঘণ্টা পর ট্রেন চলাচল পুনরায় স্বাভাবিক হয়। 

এর আগে গতকাল বুধবার রাত ৯টা ৫০মিনিটে ময়মনসিংহের গৌরিপুর স্টেশনে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেসের তিনটি বগি লাইনচ্যুত হয়। এতে বন্ধ হয়ে যায় ওই রুটের ট্রেন চলাচল। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

গৌরীপুর স্টেশনের মাস্টার আবদুল রশিদ বলেন, ট্রেন লাইনচ্যুত হওয়ার কারণে ময়মনসিংহ-গৌরীপুর, গৌরীপুর-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে ভৈরব থেকে ঢাকাগামী ঈশাখাঁ এক্সপ্রেস ও মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন আটকা পড়ে। সকাল ৭টায় লাইন মেরামত শেষ হলে স্বাভাবিক হয় ট্রেন চলাচল। তবে দীর্ঘ সময় রেল বন্ধ থাকায় ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের। ট্রেনটিতে ১৫০ জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা ছিলেন। তবে অল্পের জন্য তাঁরা রক্ষা পান। খেলোয়াড়দের কেউ আহত হননি।

ট্রেনের পরিচালক এ বি সিদ্দিক বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেসের তিনটি বগি গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে লাইনচ্যুত হয়। ট্রেনটি স্টেশনে প্রবেশ পথে ইঞ্জিন ও একটি বগি পরের তিনটি বগি লাইনচ্যুত হয়।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!