• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

২০০ টাকা খরচ করে বিপিএল দেখবে মানুষ?


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৯, ০৬:০০ পিএম
২০০ টাকা খরচ করে বিপিএল দেখবে মানুষ?

ঢাকা: উদ্বোধনী অনুষ্ঠান হয়ে গেছে এর মধ্যে। বঙ্গবন্ধু বিপিএল এখন আনুষ্ঠানিকভাবে এখন মাঠে গড়ানোর অপেক্ষায়। উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে দর্শকদের মাঝে।

বঙ্গবন্ধুর নামে বিপিএল অথচ বঙ্গবন্ধুকে নিয়ে কোনও প্রামাণ্য চিত্র দেখানো হয়নি। দেশীয় সংস্কৃতি উপেক্ষিত থেকেছে। সবচেয়ে বড় কথা ক্রিকেটারদের নিয়ে আয়োজন অনুষ্ঠানে সেই ক্রিকেটই ছিল না।

কোনও ক্রিকেটারকে উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যায়নি।সব মিলিয়ে শুরুতেই বড় গলদ হয়েছে। আর বিপিএল দেখতে সর্বনিম্ন টিকিটের দাম রাখা হয়েছে ২০০ টাকা। এই টাকা খরচ করে মানুষ প্রতিদিন বিপিএল দেখবে কিনা তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।  

এবারের আসরে পূর্ব গ্যালারির টিকিটের দাম সবচেয়ে কম। ২০০ টাকায় মিলবে এ টিকিট। উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের দাম একটু বেশি। সেখানে বসে খেলা উপভোগ করতে হলে খরচ করতে হবে ৩০০ টাকা।

ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকিট পেতে হলে ক্রিকেট অনুরাগীদের খরচ হবে ৫০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সব চেয়ে বেশি। খরচ পড়বে ২০০০ হাজার টাকা। ঢাকায় হতে যাওয়া আসরের প্রথম পর্বের জন্য নির্ধারণ করা হয়েছে এই দাম। পরের পর্বের টিকিটের দাম এখনো ঠিক হয়নি।

সকাল ৯টা থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেইট ও মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট।

এবার অনলাইনেও মিলবে বিপিএলের টিকিট। www.shohoz.com, www.paypoint.com.bd ও www.gadgetbangla.com এই তিনটি ওয়েবসাইটে পাওয়া যাবে টিকিট।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!