• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

২৩৪ বোতল ফেন্সিডিলসহ মোটরসাইকেল আরোহী গ্রেফতার


মুন্সীগঞ্জ  প্রতিনিধি এপ্রিল ২, ২০২০, ০৬:২৯ পিএম
২৩৪ বোতল ফেন্সিডিলসহ মোটরসাইকেল আরোহী গ্রেফতার

মুন্সীগঞ্জ : ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ২৩৪ বোতল ফেন্সিডিলসহ মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে পৌনে ২ টার দিকে জেলার শ্রীনগর থেকে তাদের আটক করা হয়। 

পুলিশ জানায়,  জেলার শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানের নেতৃত্বে শ্রীনগর উপজেলার মাশুরগাঁও পুরাতন ফেরীঘাট এলাকার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে অভিযান চালায় পুলিশ। ধৃত মোটর সাইকেল আরোহীর নাম সবুজ আহমেদ (২৭)।  সে চুয়াডাঙ্গার শান্তিগনগরের মো: আলীর ছেলে। 

অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, করোনা আতংকের মধ্যে এক্সপ্রেসওয়ে হয়ে পৃথক দুটি মোটরসাইকেলে করে ফেন্সিডিল পাঁচারের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের টিম এক্সপ্রেসওয়েতে অবস্থান নেয়।  এসময় পুলিশ পৃথক দুটি মোটরসাইকেলকে পথরোধের চেষ্টা করলে একটি মোটরসাইকেল ফেলে আরোহী দৌড়ে পালিয়ে যায়।  অপর মোটরসাইকেলের আরোহী সবুজকে পুলিশ ধরতে সক্ষম হয়।  পরে মোটরসাইকেল দুটি থেকে পৃথক চারটি ব্যাগভর্তি অবস্থায় ২৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।  

তিনি আরো জানান, করোনার আতংকের মধ্যেও মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গা থেকে ফেন্সিডিল বহন করে জেলার শ্রীনগরে মাদক ব্যবসায়ীদের কাছে এ ফেন্সিডিল পাঁচার করা হচ্ছিল। এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে শ্রীনগর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএস/এএস

Wordbridge School
Link copied!