• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
টাইগারদের শ্রীলঙ্কা সফর

২৭ ক্রিকেটারের সবাই করোনা নেগেটিভ, আবাসিক ক্যাম্প শুরু


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২০, ২০২০, ০৩:৪৯ পিএম
২৭ ক্রিকেটারের সবাই করোনা নেগেটিভ, আবাসিক ক্যাম্প শুরু

ঢাকা : শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে করোনা টেস্টে নেগেটিভ আসা ২৭ ক্রিকেটারকে নিয়ে জাতীয় দলের ক্যাম্প শুরু হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে আইসোলেশনে থাকা সাইফ হাসান ছাড়া টিম হোটেলে উঠেছেন তালিকায় থাকা ২৬ ক্রিকেটারের সবাই। ক্যাম্প চলাকালীন পুরো সময় দলের সব সদস্যকেই বিসিবির নিদের্শনা অনুযায়ী জৈব সুরক্ষা বলয়ের মধ্য দিয়ে চলাচলের নির্দেশ দেয়া হয়েছে।

ডাক পাওয়া ক্রিকেটাররা টানা ৬ দিন অনুশীলন করবেন। হেড কোচ রাসেল ডোমিঙ্গের নেতৃত্বে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই ঝালিয়ে নিবেন তামিম-মুশফিকরা। এরপর শ্রীলঙ্কা সফর নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এলে ২৭ সেপ্টেম্বর দেশ ছাড়বেন ক্রিকেটাররা। তবে এই সফরের প্রস্তুতি হিসেবে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বিসিবি সব কার্যক্রম শুরু করে দিয়েছে।

এর আগে  এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, কোভিড-১৯ এর জন্য বিধিনিষেধ ও সুরক্ষা ব্যবস্থা মাথায় রেখে খেলোয়াড়দের অনুশীলন ও চলাচল জৈব-সুরক্ষা দ্বারা নিয়ন্ত্রণ করা হবে। অনুশীলন ক্যাম্প শুরুর আগে হোটেল সোনারগাঁওতে উঠবে ক্রিকেটাররা। যেখানে তাদের জন্য জৈব-সুরক্ষা পরিবেশ তৈরি করা হয়েছে। দ্বিতীয়বার করোনা পরীক্ষায় পজেটিভ আসার পরও ওপেনার সাইফ হাসানকে ২৭ জনের স্কোয়াডে রাখা হয়েছে। তবে পরবর্তী করোনা পরীক্ষায় নেগেটিভ না আসা পর্যন্ত অনুশীলন শুরু করতে পারবেন না সাইফ।

টাইগার স্কোয়াড : মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলি চৌধুরি, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরি রাহী, এবাদত হোসেন চৌধুরি, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সাইফ হাসান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!