• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

৩ আসনে উপনির্বাচন, জাপার প্রার্থী ঘোষণা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৭, ২০২০, ০৪:১৭ পিএম
৩ আসনে উপনির্বাচন, জাপার প্রার্থী ঘোষণা

ঢাকা:  ৩ আসনে উপনির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করা হয়েছে। ঢাকা-১০, গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ আসনে উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করে দলটি। সোমবার (১৭ ফেব্রুয়ারি) জাতীয় পার্টির কো-চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক শেষে প্রার্থিতা ঘোষণা করেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সভাপতিত্বে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। ঢাকা-১০ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হলেন– হাজী মো. শাহজাহান। গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন পেয়েছেন মইনুর রাব্বী চৌধুরী। আর বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পেয়েছেন সাজন কুমার মিস্ত্রি।

মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

উল্লেখ্য, আওয়ামী লীগের সংসদ সদস্য ইউনূস আলীর মৃত্যুতে ২৭ ডিসেম্বর গাইবান্ধা- ৩ ও মোজাম্মেল হোসেনের মৃত্যুতে ৯ জানুয়ারি বাগেরহাট-৪ এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে সংসদ সদস্য ফজলে নূর তাপস পদত্যাগ করায় ঢাকা-১০ আসন শূন্য হয়। জাতীয় সংসদের শুন্য ঘোষিত এই তিন আসনে উপনির্বাচন হবে ২১ মার্চ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!