• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৩ র‌্যাব সদস্যসহ পাঁচজনকে ধরে নিয়ে গেছে বিএসএফ


কুমিল্লা প্রতিনিধি অক্টোবর ১০, ২০১৯, ০৫:৪১ পিএম
৩ র‌্যাব সদস্যসহ পাঁচজনকে ধরে নিয়ে গেছে বিএসএফ

কুমিল্লা : কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ভারতীয় সীমান্ত থেকে তিন র‌্যাব সদস্য ও তাদের দুই সোর্সকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার আশাবাড়ি সীমান্তের ১০ নম্বর গেট এলাকা থেকে তাদের ধরে নিয়ে যায়। তিন র‌্যাব সদস্য কুমিল্লা র‌্যাব-১১ এর কুমিল্লা সিপিসি-২ এর সদস্য বলে জানা গেছে।

স্থানীয় সূত্র বলছে, সোর্সরা তিন র‌্যাব সদস্যকে নিয়ে মাদক উদ্ধার করতে সীমান্তের ২০৫৯ নম্বর পিলার সংলগ্ন একটি বাড়িতে যান। এ সময় সীমান্তরেখা থেকে তাদের আটক করে নিয়ে গেছে বিএসএফ।

কুমিল্লা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-১) মাহবুব মোর্শেদ বলেন, তিন র‌্যাব সদস্য ও দুই সোর্স আটক হওয়ার খবর জেনেছি। তাদের ফিরিয়ে আনতে কিছুক্ষণের মধ্যে পতাকা বৈঠক হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (কুমিল্লা দক্ষিণের অতি. পুলিশ সুপার হিসেবে কর্মরত) আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনা শুনেছি। পতাকা বৈঠকের প্রক্রিয়া চলছে শুনেছি।

খবর পেয়ে র‌্যাব, বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে গেছেন। কিন্তু এখনও এ ঘটনার বিষয়ে র‌্যাব-বিজিবি’র আনুষ্ঠানিক কোনও বক্তব্য পাওয়া যায়নি।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!