• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘৩০ ডিসেম্বর জনগণের রায় আমাদের পক্ষে থাকবে’


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৪, ২০১৮, ১০:৩০ পিএম
‘৩০ ডিসেম্বর জনগণের রায় আমাদের পক্ষে থাকবে’

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন জানিয়েছেন, সংসদ সদস্য হলো জনগণের প্রতিনিধি। সঠিক জনপ্রতিনিধি নির্বাচিত না হলে গণতন্ত্র থাকে না। সঠিক প্রতিনিধিরা যেন নির্বাচিত না হয়, সেজন্য গণবিরোধীরা সোচ্চার রয়েছে। জনগণ ঐক্যবদ্ধ হয়েছে পরিবর্তনের জন্য, ৩০ ডিসেম্বর জনগণের রায় আমাদের পক্ষে থাকবে।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে রাজধানীর পুরানা পল্টনে ঐক্যফ্রন্টের কার্যালয়ে এক সংবাদ সম্মলনে এসব কথা বলেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, সবাইকে ভোট দিতে যাওয়া উচিৎ। জনগণ আজকে ঐক্যবদ্ধ হয়ে আছে। পরিবর্তনের জন্য গোটা দেশ আজ এক মোহনায় মিলিত। গোটা জাতি আজ ঐক্যবদ্ধ।

সেনাবাহিনী মোতায়েন প্রসঙ্গে তিনি বলেন, আমরা আশা করছি, অতীতে সেনাবাহিনী নিরপেক্ষ ও কার্যকর ভূমিকা পালন করেছে। আশা করি, এ নির্বাচনেও তারা অতীতের মত জনগণের আকাঙ্ক্ষা পূরণে ভূমিকা রাখবে।

বিদেশি পর্যবেক্ষকদের ভিসা না দেয়ার অভিযোগ তুলে ধরে ঐক্যফ্রন্টের শীর্ষ এই নেতা বলেন, নির্বাচনের আগে দেশ-বিদেশি সম্ভাব্য পর্যবেক্ষকদের জন্য সরকার কর্তৃক সৃষ্ট প্রতিবন্ধকতা অবিলম্বে দূর করার জন্য নির্বাচন কমিশনকে আহ্বান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

সোনালনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!