• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

৩৭ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত


ফেনী প্রতিনিধি অক্টোবর ১৬, ২০১৯, ০৯:৩১ এএম
৩৭ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ইকবাল হোসেন (৩৫) ওরফে ইকবাল ডাকাত গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ইকবালের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩৭টি মামলা রয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দিবাগত রাত সোয়া তিনটার দিকে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠান বাড়ি সংলগ্ন আজম খান মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রবের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেনীর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জিত বডুয়া জানান, গতকাল রাতে ছাড়াইতকান্দি গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল-এমন গোপন সংবাদে ফেনীর ডিবি পুলিশের একটি দল ওই গ্রামে যৌথ অভিযান চালায়। পুলিশের আভিযানিক দল আজম খান মার্কেটের সামনে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে ইকবাল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং তার সহযোগিরা পালিয়ে যায়। পরে ইকবালকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!