• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

৪ উইকেট নিয়ে নির্বাচকদের দেখালেন তাসকিন


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ১৯, ২০১৯, ০২:৫০ পিএম
৪ উইকেট নিয়ে নির্বাচকদের দেখালেন তাসকিন

ঢাকা : বিশ্বকাপে ১৫ জনের দলে জায়গা না পেয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন তাসকিন আহমেদ। সংবাদমাধ্যমের সামনেও আবেগ সংবরণ করতে পারেননি। হওয়ারই কথা, একজন ক্রিকেটারের যে স্বপ্ন বিশ্বকাপে খেলা। সেই স্বপ্ন যখন ধূলিসাৎ হয়ে যায় তখন আবেগ ধরে রাখা কঠিনই বৈকি!

তাসকিনের জন্য কোনও সান্ত্বনাই যথেষ্ট নয়। স্বয়ং বোর্ড সভাপতি ফোন করে তাঁকে অভয় দিয়েছেন। তিনি বলেছেন,‘ এখনও সব আশা শেষ হয়ে যায়নি ।’ কে জানে, সভাপতির কাছ থেকে এমন আশ্বাস পেয়েই নিজেকে ফিরে পেলেন তাসকিন। এরই স্বাক্ষর রাখলেন শুক্রবার প্রাইম দোলেশ্বরের বিপক্ষে দারুন বোলিং করে।

এদিন দোলেশ্বরকে ২০৫ রানের গুটিয়ে দিতে ৫৪ রানে ৪ উইকেট নিয়েছেন তাসকিন।সুপার লিগের ম্যাচে টস জিতে ব্যাট করতে নামে দোলেশ্বর। শুরুতেই আঘাত হানেন মোহাম্মদ শহীদ।

দলের ৬৭ রানে সাইফ হাসানকে ফিরিয়ে দ্বিতীয় আঘাত হানেন তাসকিন। খানিক পর মার্শাল আইয়ুবকেও ফিরিয়ে দেন তিনি। তাসকিন পরে নিয়েছেন সর্বোচ্চ রান করা সৈকত আলি আর তাইবুর রহমানের উইকেটও।

উইকেট পেলেও একটু খরুচে বল করেন তাসকিন। ওভারপ্রতি ৬ করে রান বেরিয়েছে তার ৯ ওভার থেকে। আরেক পেসার শহীদ অবশ্য ছিলেন বেশ কিপটে। ৯ ওভারে মাত্র ৩৫ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন তিনি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!