• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
তাপসের আসনে শফিউল

৫ শূন্য আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৯:৪৯ এএম
৫ শূন্য আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

ঢাকা : মৃত্যু ও পদত্যাগের কারণে শূন্য হওয়া জাতীয় সংসদের পাঁচ সংসদীয় আসনের উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে গণভবনে দলটির সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভার সিদ্ধান্তে এই ঘোষণা দেওয়া হয়ে।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর মধ্যে ঢাকা-১০ আসনে বিশিষ্ট ব্যবসায়ী শফিউল ইসলাম মহিউদ্দিন, গাইবান্ধা-৩ আসনে কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বাগেরহাট-৪ আসনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আমীরুল আলম মিলন, বগুড়া-১ আসনে আওয়ামী লীগ থেকে টানা তিনবার এমপি হওয়া প্রয়াত আবদুল মান্নানের স্ত্রী সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহদারা মান্নান ও যশোর-৬ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার দলীয় মনোনয়ন পেয়েছেন।

এছাড়া চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে নৌকার হয়ে লড়তে মনোনয়ন পেয়েছেন দলটির চট্টগ্রাম মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী।

সোনালীনিউজ/এএস
 

Wordbridge School
Link copied!