• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

৫৬,০০০ পিস ইয়াবা জব্দ, ব্যবসায়ী আটক


কক্সবাজার প্রতিনিধি সেপ্টেম্বর ৯, ২০২০, ০৪:৩০ পিএম
৫৬,০০০ পিস ইয়াবা জব্দ, ব্যবসায়ী আটক

ছবি: প্রতিনিধি

টেকনাফ (কক্সবাজার) : কোস্ট গার্ড স্টেশান টেকনাফ কর্তৃক টেকনাফ থানার আওতাধীন খুরের ঘাট, সাবরাং মেরিন ড্রাইভ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান চলাকালীন সময় একটি সন্দেহজনক মোটর সাইকেলকে থামার সংকেত দিলে মোটর সাইকেলটি সংকেত উপেক্ষা করে দ্রুত মোটর সাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করে। কোস্ট গার্ড সদস্যরাও ধাওয়া করলে মোটর সাইকেলের আরোহীরা একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ফেলে যাওয়া বস্তা তল্লাশী করে ৫৬,০০০ পিস ইয়াবা জব্দ করা হয়। 

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে কোস্ট গার্ড টেকনাফে অভিযান চালায়।

অন্যদিকে, অপর একটি অভিযানে গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে আনোয়ার থানাধীন গলাকাটা ঘাটের অদূরে একজন সন্দেহজনক লোককে টর্চের আলো দিয়ে থামার সংকেত দিলে লোকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা দৌড়ে উক্ত লোকটিকে আটক করতে সক্ষম হয়। আটককৃত লোকটির পকেটে থাকা একটি সিগারেটের প্যাকেট হতে ২৩ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়। 

আটককৃত লোকটি দক্ষিণ পূর্ব পাড়ার ২ নং ওয়ার্ডের  আনোয়ারা থানার মৃত আবুল কালামের ছেলে মোঃ শাহাবুদ্দিন (২৮)। পরবর্তীতে জব্দৃকত ইয়াবা ও ইয়াবা ব্যবসায়ীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য যথাক্রমে টেকনাফ ও আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্ত স্থির চিত্র সংযুক্ত করা হলো। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সোনালীনিউজ/এসআই/এমএএইচ

Wordbridge School
Link copied!