• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

৯০০ বোতল ফেনসিডিলসহ কুষ্টিয়ায় মাদক বিক্রেতা গ্রেপ্তার


কুষ্টিয়া প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০৫:৫৯ পিএম
৯০০ বোতল ফেনসিডিলসহ কুষ্টিয়ায় মাদক বিক্রেতা গ্রেপ্তার

ছবি : সোনালীনিউজ

কুষ্টিয়া : কুষ্টিয়া ডিবি পুলিশের একটি চৌকস টিম ভেড়ামারা থেকে ৯০০ বোতল ফেনসিডিলসহ সুমন হোসেন নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। শনিবারে (২৩ ফেব্রুয়ারি) সকালে ভেড়ামার উপজেলার ভবানীপুর উত্তর পাড়া ঢাকেরবাড়ী মোড়স্থ একটি তামাকের গোডাউনের সামনে এই অভিযান চালানো হয়।

ডিবি ওসি সিকদার আককাছ আলী বলেন, পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে একটি ইঞ্জিনচালিত আলমসাধুতে থাকা ধানের বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকায়িত ৯০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। আটক মাদক ব্যবসায়ী সুমন হোসেন পাবনা জেলার চড়াইমারী গ্রামের আসলাম প্রামাণিকের ছেলে।

কুষ্টিয়া  গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ সিকদার আককাস আলী (পিপিএম) জানান, কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত পিপিএম (বার) স্যার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। স্যারের নির্দেশে কুষ্টিয়া জেলাকে মাদক মুক্ত করতে আমরা আমাদের এই মাদক বিরোধী অভিযান চলছে চলবে।

মাদকের এই ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে আমরা মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছি। মাদককে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না সে যদি পুলিশের কোনো সদস্য হয়ে থাকে তবে তাকেও ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!