• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‌ভালবাসা দিবসে স্ত্রী-কন্যাকে নিয়ে যা বললেন সাকিব


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৪, ২০১৯, ০৬:৩৩ পিএম
‌ভালবাসা দিবসে স্ত্রী-কন্যাকে নিয়ে যা বললেন সাকিব

ছবি ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: সদ্য সমাপ্ত বিপিএলের ফাইনালে বাম হাতের আঙ্গুলে চোট পেয়ে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। শুধু শুধু অলস সময় পার না করে স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুর বাড়ি যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অব্রিকে নিয়ে এরইমধ্যে লস অ্যাঞ্জেলেস ঘুরে এসেছেন ‘এসএএইচ ৭৫’। বিশ্ব ভালোবাসা দিবসে সাকিব-শিশির দম্পতির পরিকল্পনা সম্পর্কে জানা না গেলেও স্ত্রী-সন্তানের প্রতি নিজের ভালবাসার প্রকাশ ঘটিয়েছেন সাকিব।  

‘বিশ্ব ভালোবাসা দিবস’ উপলক্ষ্যে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে একটি ছবি পোস্ট করেন সাকিব আল হাসান। সেখানে তিনি লিখেছেন, ‘আমার এবং শিশিরের দাম্পত্য জীবনের প্রায় ছয় বছর পার হতে চললো, সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমাদের জীবনে এসেছে ফুটফুটে এক সন্তান, আলাইনা। আমার পুরো জগতটাই এখন এ দু’জন ভালবাসার মানুষ দিয়ে ঘেরা। তাদের ছাড়া জীবনটা কল্পনাই করতে পারিনা আমি। তোমাদের দু’জনকেই আমি প্রচণ্ড ভালবাসি। আমার পৃথিবীর সবচেয়ে প্রিয় এই দু’জন মানুষকে জানাই ভালবাসা দিবসের শুভেচ্ছা।’

ফেসবুকে পরিচয়। প্রথম দেখা লন্ডনে। তার পর প্রেম। সেই প্রেম পূর্ণতা পেল ১২.১২.১২-তে এসে। সেদিন যে মিলে গেল চার হাত। এক সঙ্গে শুরু হল পথ চলা। ১২.১২.১২-এর পর কেটে গেছে অনেকগুলো দিন। পদ্মা দিয়ে গড়িয়ে গিয়েছে অনেক জল। সাকিব-শিশিরের ঘর আলো করে এসেছে মেয়ে আলাইনা হাসান অব্রি। সুখের সংসার সাকিবের। মেয়েও হয়েছে বাবা-অন্ত-প্রাণ। বাবা যা করেন, সেটাই অনুকরণ করার চেষ্টা করে ছোট্ট মেয়েটি। সাকিবের উত্থান-পতনে সবসময়ে পাশে রয়েছেন শিশির। শাকিব ব্যর্থ হলে শিশির কাঁদেন। বাংলাদেশি অলরাউন্ডারের সাফল্যে শিশিরের মুখে খেলা করে লক্ষ ওয়াটের আলো। এভাবেই চলুক না সাকিব-শিশিরের বাকি জীবনটা!

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল ম্যাচে ব্যাট করার সময় বাঁ-হাতে অনামিকায় ব্যাথা পান সাকিব আল হাসান। ম্যাচের পর তার আঙ্গুলে স্ক্যান করানো হয়। রিপোর্টে দেখা গেছে, তার আঙ্গুলে চিড় ধরেছে। চোট পাওয়া আঙ্গুলটি তিন সপ্তাহ নড়াচড়া করা যাবে না। আর এতেই সর্বনাশটা হয়েছে বাংলাদেশ দলের। নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেছেন বিশ্বের অন্যতম শীর্ষ এই অলরাউন্ডার।

অবসরের সুযোগটা কাজে লাগাচ্ছেন সাকিব আল হাসান। ছুটি পেয়েই স্ত্রী-সন্তান নিয়ে মার্কিন যুক্তরাস্ট্রের ক্যালিফোর্নিয়া চলে গেলেন তিনি। লস অ্যাঞ্জেলেসে ঘুরে বেড়াচ্ছেন এখন এই তারকা ক্রিকেটার। সঙ্গে অবশ্যই আছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অব্রি। সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুক অ্যাকাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করেছেন সাকিবের স্ত্রী শিশির। ছবিতে দেখা যাচ্ছে কাল্পনিক কিশোর জাদুকর হ্যারি পটারের শহর নামে পরিচিত লস অ্যাঞ্জেলেসের হগওয়ার্টসে আছেন তারা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!