• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিয়ে করেছেন কণ্ঠশিল্পী লিজা


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৯, ২০২৩, ০৫:৩৮ পিএম
বিয়ে করেছেন কণ্ঠশিল্পী লিজা

ঢাকা : গোপনে বিয়ে করেছেন ক্লোজআপ তারকা সানিয়া সুলতানা লিজা। বেশ কিছুদিন আগে যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে তিনি বিয়ের কাজ সেরেছেন বলে জানা গেছে।

গায়িকার বিয়ের খবর তার সহকর্মীদের অনেকেই জানেন। তবে এ বিষয়ে কিছুই জানাননি লিজা। অনেকটা  চুপিসারে বিয়ে করে নিয়েছেন। শুধু তাই নয়, লিজার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে সবুজকে দেখা যায়। এমনকি লিজার হোয়াটসঅ্যাপের প্রোফাইলে সবুজ খন্দকারের সঙ্গে ছবি যুক্ত করে রেখেছেন।

জানা গেছে, যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় হয় লিজার। সবুজের আগের সংসারে স্ত্রী-সন্তান রয়েছে। তারপরও একটা সময় লিজা ও সবুজ প্রেমের সম্পর্কে জড়ান। তাদের দুজনকে যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরতেও দেখা গেছে।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। এর ঠিক চার বছর পর ২০১২ সালের ২ মার্চ ইকবাল মাহমুদ লাভলু নামের একজন রাজনীতিবিদের সঙ্গে লিজার আক্‌দ হয় বলে শোনা যায়। যদিও লিজা বলেছিলেন, তাদের বাগদান হয়েছিল। কিন্তু পরে আর বিয়েটা করা হয়নি। ২০১৫ সালে তার বাগদান ভেঙে গেছে বলেও জানিয়েছিলেন।

এমটিআই

Wordbridge School
Link copied!