• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

নতুন বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে সাকিব আল হাসান!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৩০, ২০২৪, ০৮:৫১ পিএম
নতুন বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে সাকিব আল হাসান!

ঢাকা : জায়েদ খানের ওপর বিরক্ত হয়ে তার স্বর্ণের আইফোন সুইমিংপুলের পানিতে ফেলে দিয়েছেন সাকিব আল হাসান। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও দেখে পুরো দ্বিধায় পড়ে গেছেন নেটিজেনরা। অনেকেই জায়েদ খানের ফোন ফেলে দেওয়ায় খুশি হয়েছেন, আবার কেউ কেউ সাকিব আল হাসানকে বেয়াদব বলে আখ্যা দিয়েছেন। তবে বিভিন্ন সূত্রের খবরে জানা যায় নতুন বিজ্ঞাপনে এমনটি করা হয়েছে।

অনেকেই ধারণা করছেন নগদের বিজ্ঞাপন হতে পারে এটি। আবার অনেকে ধারণা করছেন রংধনু গ্রুপের বিজ্ঞাপন চিত্রে প্রমোশন হিসেবে ধারণ করা হয়েছে ভিডিওটি। 

এ বিষ্যে এখন পর্যন্ত সাকিব বা জায়েদ কেউই মুখ খোলেননি। এদিকে, জায়েদ খান এখন অস্ট্রেলিয়ার মেলবোর্নে রয়েছেন। সেখানে গতকালই একটি শোতে নেচেছেন। এরপর তার শো রয়েছে সিডনিতে।

মাত্র চার সেকেন্ডের এই ভিডিওটি দেখে ধারণা করা যায়, এটি কোনো শ্যুটিং স্পটের ঘটনা। কিন্তু কোথায় সেই স্পট বা কারাই শ্যুটটি করছেন জানা যায়নি। তবে নেটিজেনরা ধারণা করছেন সামাজিক মাধ্যমে যা চলছে, তাতে করে ধরেই নেওয়া যায় এটি একটি বিজ্ঞাপনের অংশ।

ওই ভিডিওতে দেখা যায় জায়েদ খান সাকিবের সঙ্গে সেলফি তুলতে চাইছেন। অন্যদিকে, জায়েদের ফোনে সেলফি তুলেই সেটি পানিতে ছুঁড়ে মারেন সাকিব। কেউ কেউ বলছেন, জায়েদের চেয়ে সাকিবের অভিনয়ই দারুণ হয়েছে। অর্থাৎ নেটিজেনরা ধরেই নিয়েছেন এটি অভিনয়।     

এএন

Wordbridge School
Link copied!