বন্দরে বিপুল ভোটে জয়ী মাকসুদ

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৮:৫৬ পিএম
বন্দরে বিপুল ভোটে জয়ী মাকসুদ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়লাভ করেছেন মাকসুদ। বুধবার (৮ মে) সন্ধ্যায় মোট ৫৪ কেন্দ্র থেকে পাওয়া ভোটের বেসরকারি ফলাফল ঘোষণা হয়।

আনারস প্রতীকে মুছাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাকসুদ পেয়েছেন ২৯ হাজার ৮৭৪ ভোট।

জয়লাভের পর নেতাকর্মীদের উদ্দেশ্যে মাকসুদ বলেন, সাধারণ ভোটার ও নেতাকর্মীদের প্রতি আমার কৃতজ্ঞতা। তিনটি মাস আপনারা কাজ করে এই বিজয় অর্জন করেছেন। এ বিজয় আমার নয় এটা পুরো উপজেলাবাসীর। আপনারা সবাই শান্ত থাকবেন। কারণ, নির্বাচনের কিছু আচরণবিধি আছে। আর আপনারা যদি আমাকে ভালোবাসেন এগুলো মেনে চলবেন।

উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বহিষ্কৃত বিএনপি নেতা আতাউর রহমান মুকুল চিংড়ি মাছ মার্কায় ১৫ হাজার ৬৫৩; উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ রশীদ দোয়াত কলম মার্কায় ১২ হাজার ৬০৮ ভোট পেয়েছেন।

অপর প্রার্থী ও মাকসুদের ছেলে শুভ হেলিকপ্টার মার্কায় কত ভোট পেয়েছেন জানা যায়নি।

বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজনসহ মোট ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বন্দর উপজেলার পাঁচটি ইউনিয়নের ৫৪ কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ছিল ১ লাখ ৩১ হাজার ৫৬৪ জন। পুরুষ ভোটার ৬৭ হাজার ৫০০ জন ও মহিলা ভোটার সংখ্যা ৬৪ হাজার ৬২ জন।

আইএ

Link copied!