ব্যালটে সিল দেওয়া ভিডিও ফেসবুকে আপলোড করায় যুবক আটক

  • রাজশাহী ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৯:৩১ পিএম
ব্যালটে সিল দেওয়া ভিডিও ফেসবুকে আপলোড করায় যুবক আটক

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে ব্যালটে সিল দিয়ে ভোট দেওয়ার ভিডিও ফেসবুকে আপলোড দেওয়ার ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।আটককৃতের নাম হামিম হোসেন।

বুধবার (৮ মে) বিকেলে তাকে পুলিশ আটক করে। এর আগে গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের নিমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ দুপুর ২টায় এমডি হামিম হোসেন এসপি নামের একটি ফেসবুক আইডি থেকে ভোট দেওয়ার ভিডিওটি আপলোড করা হয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

৪৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের ব্যালটে একজন সিল মারছেন। এই ভিডিওতে আরও কয়েকজনের হাত দেখা গেছে। তবে পাশ থেকে কোনো একজন বলে উঠেন এই এই ছবি তুলছে কেন? ভোটদানকারী চেয়ারম্যান পদে বেলাল উদ্দিন সোহেলের দোয়াতকলম মার্কাসহ অন্যান্য পদের পছন্দের প্রার্থীদের প্রতীকে সিল মারেন।

এ বিষয়ে রাজশাহী পুলিশ সুপার সাইফুর রহমান সাংবাদিকদের বলেন, ভোটকক্ষে ঢুকে ভোট প্রদানের ভিডিও ধারণ করা ও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করার ঘটনায় তাৎক্ষণিক একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় জড়িত অন্যদের আটক করাহবে।

এমএস

Link copied!