বিদেশযাত্রার প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ

  • ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২১, ২০১৬, ০৬:১৯ পিএম
বিদেশযাত্রার প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদৈর ইউনিয়নে লেবাননে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (১৮ আগস্ট) রাতভর ওই কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করে এক দুর্বৃত্ত। 

ধর্ষিতার পরিবারের সদস্যরা জানিয়েছেন, অভিযুক্ত ধর্ষকের বাড়ি কসবা উপজেলার হাতুড়েবাড়ি গ্রামে। তার নাম সিরাজুল ইসলাম খোকন (৩০)। তার বাবার নাম মৃত নূরুল হক। ঘটনার পর মামলা করতে কসবা থানা পুলিশয় গেলেও মামলা নেয়া হয়নি বলে  অভিযোগ করেন ধর্ষিতার পরিবার।

ধর্ষিতার বড় ভাই সোহেল মিয়া জানান, বিনা টাকায় লেবাননে পাঠানোর প্রলোভন দেখিয়ে তার বোনের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন হাতুড়েবাড়ি গ্রামের বখাটে খোকন। এরপর বিভিন্ন সময় মেয়েটিকে কুপ্রস্তাব দেন খোকন। তাতে রাজি না হওয়ায় শুক্রবার রাতে কিশোরীকে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে রাতভর আটকে রেখে হাত-মুখ বেঁধে পাশবিক নির্যাতন করা হয়। এ কাজে  তার দুই বন্ধু তাকে সহায়তা করেন। 

পরে শনিবার (২০ আগস্ট) সকালে কিশোরীকে আটক অবস্থায় সেখান থেকে উদ্ধার করা হয়। স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে কসবার বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করান। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়।

সোহেল মিয়া আরও জানান, গত শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে মেয়েটিকে নিয়ে তার বাবা, মা ও চাচা মামলা করার জন্য থানায় যান। কিন্তু মেয়ের কথাবার্তা ‌‘অসংলগ্ন’ এই অযুহাতে কসবা থানা মামলা না নিয়ে তাদের ফিরিয়ে দেন বলে অভিযোগ করেন সোহেল মিয়া। এ বিষয়ে নানাভাবে চেষ্টা করেও ওই কসবা থানার শীর্ষ কোনো কর্মকর্তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Link copied!