স্বামীকে ফোন করে গৃহবধূর আত্মহত্যা 

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ১২:৫৯ পিএম
স্বামীকে ফোন করে গৃহবধূর আত্মহত্যা 

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুরের কোনাবাড়ী এলাকায় স্বামীকে মোবাইল ফোন করে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ মার্চ) ইফতারের পরে কোনাবাড়ী হরিনাচালা মধ্যপাড়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

নিহত গৃহবধূ হলেন, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার দক্ষিণ রহিমপুর গ্রামের কালাচান এর মেয়ে চাঁন মনি (৩৫)। ৭ বছর আগে টাঙ্গাইল জেলার মধুপুর থানার বানিয়াবাড়ী গ্রামে বিপ্লব হোসেন উজ্জ্বল সঙ্গে তার বিয়ে হয়। 

এ দিকে স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানাগেছে, নিহত ওই গৃহবধূ গেল তিন দিন আগে কোনাবাড়ী হরিনাচালা এলাকায় তার বাবার ভাড়া বাসায় বেড়াতে আসেন। এর মধ্যে মঙ্গলবার (২৬ মার্চ) ইফতারের পর। তার স্বামীকে ফোন করে বলে, সে যদি মারা যায়। তার লাশ যেনো কাটা না হয়। এ কথা শোনার সঙ্গে অতিদ্রুত সময়ের মধ্যে তার স্বামী বাসায় চলে আসে। পরে বাসায় এসে তাকে ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ পায়নি।

পরে জানালার ফাঁক দিয়ে তার স্বামী দেখতে পান ওই গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে জানালার গ্রিলের সঙ্গে ঝুলে আছেন। পরে থানায় খবর দেওয়া হলে। পুলিশ এসে লাশ উদ্ধার করে। 

এ ব্যাপারে কোনাবাড়ী থানার এসআই নাদিরুজ্জামান নাদির বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এসআই

Link copied!