অনশনে বিয়ের দাবি পুরণ না হওয়ায়

মেয়ের প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন বাবা

  • তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৯:০৭ পিএম
মেয়ের প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন বাবা

তাড়াশ : বিয়ের দাবী পুরণ না হওয়ায় দুই দিন অনশনের পর সিরাজগঞ্জের তাড়াশে মেয়ের প্রেমিকের বিরুদ্ধে মেয়েকে ধর্ষণ করার অভিযোগ এনে থানায় একটি মামলা দায়ের করেছেন এক প্রেমিকার বাবা।  

ঘটনাটি ঘটেছে, উপজেলার তালম ইউনিয়নের উপর সিলেট গ্রামে।

গত রোববার (১৪ এপ্রিল) গভীর রাতে তাড়াশ থানায় দায়ের করা ওই মামলাটির প্রধান আসামী হলেন, প্রেমিক মো. মহিবুল্লাহ (২৪) ও তার দুই বন্ধু।

আসামী মহিবুল্লাহ তালম ইউনিয়নের একই গ্রামের আব্দুল মমিনের ছেলে ও ঢাকার একটি কলেজের সম্মান তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বর্তমানে সে পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় চার বছর পূর্ব থেকে মহিবুল্লাহর সঙ্গে একই গ্রামের প্রতিবেশী এক স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক চলছিল। আর প্রেমের সূত্র ধরে প্রেমিক মহিবুল্লাহ বিয়ের আশ্বাস দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্ত সাম্প্রতিক সময়ে ওই প্রেমিকা কলেজ ছাত্র মহিবুল্লাহ কে বিয়ের জন্য চাপ দিলে সে টাল বাহানা শুরু করে।

এতে করে গত শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা থেকে প্রেমিক মহিবুল্লাহ’র বাড়িতে বিয়ের দাবীতে অনশন শুরু করেন সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষা দেয়া এক শিক্ষার্থী প্রেমিকা (১৭)।

অপরদিকে প্রেমিকার অনশনের খবর পেয়ে পালিয়ে যায় প্রেমিক। পাশাপাশি তার বাবা-মা সহ স্বজনরা বাড়ির ঘর গুলোতে তালাবদ্ধ করে সটকে পড়েন।

ফলে নিরুপায় হয়ে প্রেমিকার বাবা মেয়ের প্রেমিক সহ তার দুই বন্ধুর বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বিষয়টি নিয়ে প্রেমিক মহিবুল্লাহ ও তার স্বজনদের সাথে মোবাইলে কথা বলার চেষ্টা করলে তাদের ফোন বন্ধ পাওয়া গেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জানান, মামলাটি তদন্তের জন্য থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। পাশাপাশি ভিকটিমকে আদালতে পাঠানো হয়েছে।

এমএস

Link copied!