ভালুকায় ছেলের হাতে পিতা খুন

  • ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ১১:০৪ এএম
ভালুকায় ছেলের হাতে পিতা খুন

শিক্ষক মজিবর রহমান পান্না

ময়মনসিংহ: ময়মনসিংহ ভালুকা উপজেলার পূর্বভালুকা কোনাপাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ছেলের হাতে এক শিক্ষক পিতা খুন হয়েছেন। নিহতের নাম মজিবর রহমান পান্না (৫২)। তিনি উপজেলার মিরকা হাসিনা বানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। এ ঘটনায় শিক্ষক মজিবর রহমান পান্নার ছেলে রাব্বি (১৮)কে আটক করেছে পুলিশ।

থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ বিরাজ করছিল শিক্ষক মজিবর রহমান পান্নার সংসারে। এরই জের ধরে ঘটনার দিন সন্ধ্যায় রাব্বি পিতা পান্নার সাথে কলহে লিপ্ত হয়। এক পর্যায়ে কিছু একটা দিয়ে রাব্বি তার পিতা পান্নাকে বুকে আঘাত করে এবং গুরুতর আহত অবস্থায় জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন পান্না। পরে তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার পান্নাকে মৃত বলে জানায়।  

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাইমিনুল ইসলাম জানান, মজিবর রহমান পান্নাকে জীবিত অবস্থায় পাননি তারা। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয় বলে তিনি জানিয়েছেন।  

নিহত শিক্ষক মজিবর রহমান পান্নার এক আত্মীয় জানান, পূর্বভালুকার কোনাপাড়ার ছেলামত সরকারের ছেলে পান্না। তার দুটি পরিবার ছিল। প্রথম পরিবার রোকেয়া আক্তার। তার ঘরে দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। বড় ছেলে রাব্বি। রাব্বি ভালুকা সরকারি কলেজে একাদশ শ্রেণিতে পড়ছে। পরে আছমা আক্তার নামে আরেকজনকে বিয়ে করেন তিনি। এ নিয়েই দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ বিরাজ করছি তাদের মাঝে।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নিহতের লাশ উদ্ধার করেছেন তারা। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহে পাঠাবেন। এ ঘটনায় নিহতের ছেলে রাব্বিকে আটক করা হয়েছে।

এসআই

Link copied!