কাশিয়ানীতে ঘুষ নেয়ার অভিযোগে এসআই বরখাস্ত

  • কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৬, ০৭:২৯ পিএম
কাশিয়ানীতে ঘুষ নেয়ার অভিযোগে এসআই বরখাস্ত

গোপালগঞ্জের কাশিয়ানীতে ঘুষ নেয়ার অভিযোগে জায়েদ আব্দুল্লাহ বিন ছরোয়ার নামে পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার (২৫ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপার এস এম এমরান হোসেন তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে ক্লোজ করেন।

জানা গেছে, গত ১ সেপ্টেম্বর বিকেলে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মাঝিগাতী বাসস্ট্যান্ড থেকে মাজড়া গ্রামের আছাদ মোল্যার ছেলে সেনা সদস্য রাজু মোল্যা ও পোনা গ্রামের সোহেল মাষ্টার ভ্যানযোগে মাজড়া ও পোনার উদ্দেশ্যে আসছিল। এ সময় কাশিয়ানী থানার এস আই জায়েদ আবদুল্লাহ ও কনেষ্টবল আ. রহমান তাদের ভ্যানের গতিরোধ করে তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে রাজু মোল্যার কাছে কিছু না পেলেও অপর যাত্রী সোহেল মাষ্টারের কাছে ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এই অভিযোগে তাদের দু’জনকে থানায় নিয়ে সোহেল মাষ্টারকে মাদক মামলায় চালান দেয়া হয় এবং সেনা সদস্য রাজু মোল্যাকে শারীরিক নির্যাতন ও চাকরির ভয় দেখিয়ে তার কাছ থেকে ৮৫ হাজার টাকা ঘুষ নিয়ে একদিন পরে তাকে ছেড়ে দেয়া হয় বলে জানিয়েছেন তার পরিবার।

এ ব্যাপারে এস আই জায়েদ আব্দুল্লাহ বরখাস্তের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার দিন রাজু মোল্যা ও সোহের মাষ্টারকে মাঝিগাতি বাসষ্টান্ড থেকে আটক করে ওসি স্যারকে জানাই এবং তার নির্দেশে তাদের থানায় আনা হয়। এরপর যা হয়েছে সব কিছু স্যারের কথামত হয়েছে। তবে আমার বিরুদ্ধে অভিযোগ হওয়ার পর তিনি এ ব্যাপারে কোন কিছুই জানেন না বলে এড়িয়ে যাচ্ছেন। 

এ ব্যাপারে কাশিয়ানী থানার ওসি একে এম আলীনুরের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বিষয়টি সাক্ষাতে বলবেন বলে জানান।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম
 

Link copied!