গাজীপুর ও টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে ৪ ‘জঙ্গি’ নিহত

  • সোনালীনিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৮, ২০১৬, ১১:৪৭ এএম
গাজীপুর ও টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে ৪ ‘জঙ্গি’ নিহত

গাজীপুর ও টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে পৃথক গোলাগুলিতে সন্দেহভাজন ৪ ‘জঙ্গি’ নিহত হয়েছে। শনিবার সকালে গাজীপুর সদর উপজেলা ও টাঙ্গাইল সদরের পৌর এলাকায় এ ঘটনা ঘটে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-এর পক্ষ থেকে এক সংবাদ বার্তায় জানানো হয়, র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে গাজীপুরে দুই ‘জঙ্গি’ নিহত হয়। নিহত দুই ‘জঙ্গি’র পরিচয় বিস্তারিত তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা জানান, ভোর থেকে একটি বাড়ি ঘিরে রাখে র‌্যাব। পরে সকাল সাড়ে ৯টার দিকে অভিযান শুরু হয়। তিনি জানান, অভিযানে নিহত দুই ‘জঙ্গি’র পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, বেলা পৌনে ১১টার দিকে টাঙ্গাইল সদরের পৌর এলাকার কাগমামারার মির্জামাঠের এক বাড়িতে গোপন সংবাদে অভিযান চালায় র‌্যাব।

ওই অভিযানে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে দুই ‘জঙ্গি’ নিহত হয় বলে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদে সকালে ওই বাড়িতে অভিযান চালানো হয়। জঙ্গিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবের পাল্টা গুলিতে দুই জঙ্গি নিহত হয়।

তিনি জানান, বাড়ির ভেতরে ঢুকতে পারেনি র‌্যাব। বাড়িটি ঘিরে রাখা হয়েছে। কয়েকজন আহত হয়েছে। ভেতরে কয়েক ‘জঙ্গি’ অবস্থান করছে বলে ধারণা করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Link copied!