আগে ছাত্র, পরে লীগ: ছাত্রলীগ সভাপতি

  • রাবি প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৬, ০৭:৫১ পিএম
আগে ছাত্র, পরে লীগ: ছাত্রলীগ সভাপতি

রাজশাহী: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, মিছিল, মিটিং, স্লোগান, ব্যানার, ফেস্টুন লাগালেই ছাত্রলীগ হওয়া যায় না। ছাত্রলীগ হতে গেলে সকল সন্ত্রাস ও অপশক্তির বিরুদ্ধে লড়াই করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য প্রত্যয়ী হতে হয়। আপনারা সবার আগে ছাত্র, তারপর লীগ। অর্থাৎ ছাত্রলীগ। আগে পড়াশোনা, তারপর রাজনীতি।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তৃতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন। বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

ছাত্রলীগের সভাপতি বলেন, তরুণ প্রজন্মকে ধ্বংস করছে মাদক। আমাদের দেশে শতকরা ৮০ শতাংশ অপরাধ সংঘটিত হয় মাদকের কারণে। তাই ছাত্রলীগকে মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।

রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম রোজ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান হিমেলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশেষ অতিথি আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!