শুধু সমালোচনা নয় ভালো-মন্দ তুলে ধরুন

  • রংপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০১৭, ০৭:০৪ পিএম
শুধু সমালোচনা নয় ভালো-মন্দ তুলে ধরুন

রংপুর: উন্নয়নের স্বার্থে জনগণের কাছে ভালো-মন্দ দুচিত্রই গণমাধ্যমে তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু। তিনি বলেছেন, ‘নগরবাসীর ভালো থাকার জন্য যা করা দরকার, তাই করেছি। গেল চার বছরে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। এতো কাজে ভুলত্রুটি হতে পারে। তাই বলে শুধু সমালোচনা করলে হবে না। উন্নয়নের স্বার্থে ভালো-মন্দ দুটোই তুলে ধরতে হবে’।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ার টিভির পঞ্চম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিগত সময়ে কোন কাজ হয় নি উল্লেখ করে রসিক মেয়র বলেন, আমি নির্বাচিত হবার পর সব কিছু নতুন করে শুরু করেছি। ১৮ বছর আগে যখন পৌর চেয়ারম্যান তখন যা করেছিলাম, সেখান থেকেই ফের শুরু করেছি। এখন রংপুর মহানগরে উন্নয়ন হচ্ছে। ড্রেন, সড়ক, বিদ্যুৎ, কালভার্ট, ছোট সেতুসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। আরও কাজ হচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতায় ভুলভ্রান্তি থাকতে পারে বলেও স্বীকার করেন তিনি।

এসময় তিনি উন্নয়নের স্বার্থে নগরবাসীর কাছে সিটি করপোরেশনের কাজের ভালো-মন্দ দুচিত্রই তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

রংপুর রিপোর্টার্স ক্লাবের সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ফরহাদুজ্জামান ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ, প্রবীণ সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার মাহবুবুল ইসলাম, বৈশাখী টিভির স্টাফ রিপোর্টার আফতাব হোসেন, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ, এনটিভির স্টাফ রিপোর্টার ময়নুল ইসলাম, মেয়রের সিনিয়র সহকারি সচিব রাশেদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রংপুরের এনএসআই’র ডিডি ফিরোজ কবীর রব্বানী, খোলাকাগজের রংপুর অফিস প্রধান সুশান্ত ভৌমিক, মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ ইকবাল, দীপ্ত টিভি ও সমকালের স্টাফ রিপোর্টার ইকবাল হোসেন, দাবানলের স্টাফ রিপোর্টার হারুন-উর-রশিদ সোহেলসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!