সেফটি ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার

  • গাজীপর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২০, ২০১৭, ০৫:৫০ পিএম
সেফটি ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ভবানীপুর এলাকার একটি সেফটি ট্যাংক থেকে ফাতেমা আক্তার পুতুল (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ । শুক্রবার (২০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মফিজ মিয়ার বাড়ির পাশের একটি পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

নিহত ফাতেমা আক্তার সিটি করপোরেশনের ভবানীপুর এলাকার মজিবুর রহমানের মেয়ে এবং হাতিমারা উইনার পাবলিক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেল প্রতিবেশী মফিজ মিয়ার বাড়িতে অন্য শিশুদের সঙ্গে খেলতে যায় পুতুল। পরে আর বাড়ি ফিরেনি। পরে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার কোন সন্ধান পায়নি। শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে মফিজ মিয়ার বাড়ির পাশের পরিত্যক্ত একটি সেফটি ট্যাংক ভাঙা দেখে নিহতের পরিবারের সন্দেহ হয়। পরে ওই পরিত্যক্ত সেফটি ট্যাংকের ভেতর শিশুটির মরদেহ দেখতে পায়।

নিহতের চাচা মো. আবুল হোসেন বলেন, বৃহস্পতিবার বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি ফেরেনি পুতুল। কেউ হত্যার পর পুতুল মরদেহ গুম করতে ওই স্থানে ফেলে দিতে পারে।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. হারুন অর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মফিজ মিয়ার বাড়ির পাশের পরিত্যক্ত একটি সেফটি ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে কেউ ফাতেমাকে হত্যা করেছে। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!