যৌতুক না দেয়ায় তাড়াশে গৃহবধুকে পিটিয়ে হত্যা

  • সিরাজগঞ্জ প্রতিনিধি   | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০১৭, ১২:৪৮ পিএম
যৌতুক না দেয়ায় তাড়াশে গৃহবধুকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ: যৌতুক না দেয়ায় সিরাজগঞ্জের তাড়াশে শারমিন খাতুন (২২) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে পাষাণ্ড স্বামী। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।

সোমবার বেলা ১১টায় উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের চর হামকুড়িয়া গ্রাম থেকে পুলিশ নিহত গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে। নিহত শারমিন তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের চর হামকুড়িয়া গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৪ মাস পূর্বে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার রানীগ্রামের সাইদুর রহমানের মেয়ে শারমিন খাতুনের সাথে বিয়ে হয় জহুরুল ইসলামের। বিয়ের পর থেকে জহুরুল যৌতুকের টাকার জন্য তার স্ত্রীকে নির্যাতন চালাতো। এরই জের ধরে রবিবার রাতে শারমিনকে পিটিয়ে হত্যা করে মৃতদেহটি ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে স্বামী পালিয়ে যায়। সোমবার সকালে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) তোফায়েল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত গৃহবধুর শরীরের ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করে মৃতদেহটি ঘরের মধ্যে ঝুলিয়ে রাখা হয়েছে।

এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বোঝা যাবে হত্যা না আত্মহত্যা। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Link copied!