স্ত্রীর পরকীয়া

প্রেমিককে দিয়ে স্বামীকে খুন: তিনজন আটক

  • চুয়াডাঙ্গা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০১৭, ০২:০১ পিএম
প্রেমিককে দিয়ে স্বামীকে খুন:  তিনজন আটক

চুয়াডাঙ্গা: স্ত্রীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় প্রেমিককে দিয়ে স্বামী রাসেল হক রাজাকে খুন করিয়েছেন স্ত্রী জেসমিন খাতুন। পরে বিষয়টিকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়। রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে মরদেহ সুরোতহাল রিপোর্ট করতে গিয়ে পুলিশের সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জেসমিন পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেন।

এ ঘটনায় নিহত রাসেল হক রাজার স্ত্রী জেসমিনসহ শাশুড়ি ও শ্যালিকাকে আটক করেছে পুলিশ। তবে জেসমিনের পরকীয়া প্রেমিক ও তার এক বন্ধু পালিয়ে গেছেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিক পাড়ার মোজাম্মেল হকের ছেলে রাসেল হক রাজার সঙ্গে প্রায় ১৭ বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী পলাশপাড়ার শহিদুল ইসলামের মেয়ে জেসমিন খাতুনের। সংসার জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

সম্প্রতি জেসমিন তার বড় বোন ঢাকায় বসবাসরত ময়না খাতুনের দেবর বাবুর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান। মোবাইলে রেকর্ড করা তাদের আপত্তিকর কথোপকথন শোনেন স্বামী রাজা।

বিষয়টি জেসমিন জানতে পেরে পরকীয়া প্রেমিক বাবুর সঙ্গে মিলে রাজাকে হত্যার পরিকল্পনা করে। শনিবার রাতে রাজা একাই বাড়িতে ছিলেন। এই সুযোগে তাকে হত্যা করা হয়। পরে জেসমিন প্রচার করতে থাকেন তার স্বামী রাজা আত্মহত্যা করেছেন। রাতেই সদর থানা পুলিশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রাজার মরদেহ উদ্ধার করে।

এদিকে, রোববার দুপুরে রাজার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তার এলাকার শতাধিক নারী-পুরুষ জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করে। তারা হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেয়। একই দাবিতে তারা থানায় অবস্থান নেয়। পরে পুলিশ তাদেরকে বুঝিয়ে শান্ত করে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!