কুয়াকাটা সৈকতে হারিয়ে যাওয়া এক শিক্ষার্থী উদ্ধার

  • কলাপাড়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৭, ২০২৪, ০৯:৪৬ পিএম
কুয়াকাটা সৈকতে হারিয়ে যাওয়া এক শিক্ষার্থী উদ্ধার

কলাপাড়া: পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে ডেউয়ের তোড়ে হারিয়ে অজ্ঞান হয়ে থাকা মিঠুন হালদার নামের এসএসসি পরিক্ষা দেয়া এক যুবককে উদ্ধার করেছে স্থানীয়রা। মঙ্গলবার (৭ মে) সন্ধ্যা ৭টার দিকে সৈকতে থাকা জিহাদ নামের এক স্থানীয় যুবক ডেউয়ের সাথে গড়াগড়ি খেতে দেখে অন্যদের নিয়ে উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশকে খবর দেয়া হয়।

উদ্ধার করে দ্রুত স্থানীয় বেশ কয়েকজন যুবক তাঁকে নিয়ে  কুয়াকাটা ২০ শষ্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়। প্রাথমিকভাবে চিকিৎসা শেষে জ্ঞান ফিরলে তিনি জানায়, গোসলে নেমে ডেউয়ের তোড়ে হারিয়ে যায় সে। তবে তার সাথে কেউ ছিল না।

উদ্ধার হওয়া যুবক জানায়, তার নাম মিঠুন হালদার। তিনি পিরোজপুর জেলার নেছারাবাদের আদমকাঠী এলাকার  তিনি ভিমরুলী ডি.এন. মাধ্যমিক বিদ্যালয় থেকে  এসএসসি পরিক্ষা দিয়ে বের হয়েছে। তার বাবার নাম মনেন্দ্র হালদার। তিনি একা কুয়াকাটায় এসেছে তবে তার সাথে মোবাইল কিংবা সাথে কেউ নেই।

ডেউয়ে ভাসতে দেখা যুবক জিহাদ জানায়, আমি সৈকতে হাটাহাটি করছিলাম এমন অবস্থায় একটা লোককে দেখতে পাই সমুদ্রের গড়াগড়ি খাচ্ছে। সাথে সাথে আমি স্থানীয় কয়েকজনকে ডেকে তাকে তুলে নিয়ে পুলিশকে খবর দেই। পরে ট্যুরিস্ট পুলিশের সহযোগিতায় আমরা তাকে হাসপাতালে নিয়ে আসি।

কুয়াকাটা ২০ শষ্যা বিশিষ্ট হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুমশাদ সায়েম পুনম জানান, বেশ কয়েকজন যুবক একজন যুবককে অজ্ঞাত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে আমি তাকে প্রাথমিক চিকিৎসা এবং অক্সিজেন লাগিয়ে দেই। পরে তার জ্ঞান ফেরে, এখন তাঁকে প্রয়োজন উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালীতে রেফার করা হয়েছে। 

এমএস

Link copied!