বিয়ের প্রলোভনে ধর্ষণ, ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

  • ফেনী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০১৭, ১০:৪৫ পিএম
বিয়ের প্রলোভনে ধর্ষণ, ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের মমতাজ মিয়ার বাজার এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় এক মোবাইল ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, মমতাজ মিয়ার বাজারে আল আরাফা মোবাইল ব্যাংকিং এজেন্ট শাখায় কর্মকর্তা হিসাবে ২০১৬ সালের ২১ জুন নবাবপুর ইউনিয়নের মুজুপুর গ্রামের এক মেয়ে (১৯) যোগদান করে। তার যোগদানের দেড়মাস পর ছাগলনাইয়া পৌর এলাকার মটুয়া গ্রামের নুরুল হকের ছেলে ওমর ফারুক মানিক (২৮) একই শাখায় শিক্ষানবিশ কর্মকর্তা হিসেবে চাকরি শুরু করে।

এক পর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এদিকে মানিক ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে এমনকি ব্যাংক শাখা কার্যালয়ে ও মেয়ের বাড়িতে গিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে মেয়েটি মানিককে বিয়ের জন্য চাপ দিলে মানিক বিভিন্ন অজুহাত দেখিয়ে কালক্ষেপণ করতে থাকে।

পুনরায় রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে মানিক মেয়েটির বাড়ির সামনে এসে তাকে ফোন করে দেখা করার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। একপর্যায় মেয়েটি বাড়ি থেকে বেরিয়ে আসলে মানিক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটি অসম্মতি প্রকাশ করে চিৎকার শুরু করলে লোকজন এগিয়ে এসে মানিককে হাতে নাতে আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে সোনাগাজী মডেল থানার এস.আই হারুনুর রশীদ ঘটনাস্থলে গিয়ে মানিককে আটক করে। পুলিশ জিজ্ঞাসাবাদে মানিক বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের কথা স্বীকার করে।

এদিকে মানিকের পরিবার বিয়েতে রাজি না হওয়ায় সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে ওই তরুণী বাদী হয়ে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মানিককে আসামি করে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর মামলা দায়ের ও ধর্ষককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!