গাজীপুরে ডিস ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০১৭, ১২:১৩ পিএম
গাজীপুরে ডিস ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের চক্রবর্তী লতিফপুর সানসিটি এলাকায় ডিস ব্যবসায়ী আব্দুল খালেক হত্যা মামলার প্রধান আসামি শাহীন চৌধুরী ওরফে দীপকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) ভোরে শাহীনের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেপ্তারকৃত শাহীন আশুলিয়া থানার শ্রীপুর উত্তরপাড়া এলাকার রশিদ চৌধুরীর ছেলে। তিনি ছাত্রলীগ নেতা বলে জানা গেছে। নিহত আব্দুল খালেক মুল ঢাকার আশুলিয়া থানার শ্রীপুর উত্তরপাড়া এলাকার জুলহাস ওরফে জুলু কসাইয়ের ছেলে। 

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. হারুন অর রশিদ জানান,  গত ২ ফেব্রুয়ারি লতিফপুর সানসিটি এলাকায় একটি টিনের ঘরে দগ্ধ অবস্থায় আব্দুল খালেকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

এ ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা বেগম বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শাহীন চৌধুরীসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করা হয়।

নিহতের স্ত্রী মর্জিনা বেগমের অভিযোগ, ডিস ব্যবসাকে কেন্দ্র করে তার স্বামী আব্দুল খালেক মুলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!